ঢাকায় পৌঁছেছে পাকিস্তান টেস্ট দল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৩৩ এএম, ২২ নভেম্বর ২০২১
ঢাকায় পৌঁছেছে পাকিস্তান টেস্ট দল

বাংলাদেশের বিপক্ষে দুটি টেস্ট ম্যাচ খেলবে পাকিস্তান ক্রিকেট দল। মিরপুরে চলা তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শেষে বন্দর নগরী চট্টগ্রামে গড়াবে প্রথম টেস্ট। টানা দুই ম্যাচ জয়ে ইতিমধ্যে টি-টোয়েন্টি সিরিজ নিজেদের করে নিয়েছে সফরকারীরা। সিরিজের শেষ টি-টোয়েন্টি মাঠে গড়ানোর আগেই ঢাকা আসলো পাকিস্তান টেস্ট দল।

রোববার (২১ নভেম্বর) পাকিস্তান টেস্ট দলের ১৪ সদস্য ঢাকা এসে পৌঁছেছেন। এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে বিকেল পৌনে ৫টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তারা।

টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচ মাঠে গড়াবে সোমবার (২২ নভেম্বর)। টি-টোয়েন্টি সিরিজ শেষ হওয়ার আগেই টেস্ট দল ঘোষণা করেছিল পাকিস্তান ক্রিকেট দল। সেখানে বাংলাদেশে অবস্থান করা ছাড়া বাকি ১৪ জন ঢাকা আসলেন।

ঢাকায় আসা পাকিস্তান টেস্ট দলে ১৪ জন হলেন- আবদুল্লাহ শফিক, আবিদ আলী, আজহার আলী, বিলাল আসিফ, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, ইমাম-উল-হক, কামরান গোলাম, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, নওমান আলী, সাজিদ খান, সৌদ শাকিল এবং জাহিদ মাহমুদ।

টি-টোয়েন্টি সিরিজ শেষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ ও পাকিস্তান ক্রিকেট দল। চট্টগ্রামে সিরিজের প্রথম ম্যাচ শুরু ২৬ নভেম্বর। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম টেস্ট শেষে আবারও ঢাকা ফিরবে দুই দল এবং ৪ ডিসেম্বর থেকে মিরপুরে শুরু হবে দ্বিতীয় টেস্ট।

ঢাকায় টি-টোয়েন্টি সিরিজ শেষে টেস্ট খেলার জন্য বাংলাদেশে থেকে যাবেন অধিনায়ক বাবর আজম, সহ-অধিনায়ক মোহাম্মদ রিজওয়ান, স্পিন অলরাউন্ডার মোহাম্মদ নওয়াজ এবং দুই পেসার হাসান আলি ও শাহিন শাহ আফ্রিদি। বাকি সবাই দেশে ফিরবেন।

পাকিস্তান টেস্ট দল
বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, আবদুল্লাহ শফিক, আবিদ আলি, আজহার আলি, বিলাল আসিফ, ফাহিম আশরাফ, ফওয়াদ আলম, হাসান আলি, ইমাম-উল হক, কামরান গুলাম, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ নওয়াজ, নাসিম শাহ, নুমান আলি, সাজিদ খান, সরফরাজ আহমেদ, সউদ শাকিল, শাহিন শাহ আফ্রিদি এবং জাহিদ মাহমুদ।

স্পোর্টসমেইল২৪/আরএস

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্ট্রল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

শেষ ম্যাচে দলে ডাক পেলেন ইমন-কামরুল রাব্বি

শেষ ম্যাচে দলে ডাক পেলেন ইমন-কামরুল রাব্বি

শতভাগ দিয়েও পারছে না দল : মাহমুদউল্লাহ

শতভাগ দিয়েও পারছে না দল : মাহমুদউল্লাহ

বাংলাদেশকে জরিমানা, হাসান আলিকে তিরস্কার

বাংলাদেশকে জরিমানা, হাসান আলিকে তিরস্কার

বাংলাদেশিদের হাতে পাকিস্তানি পতাকা, মাশরাফির হৃদয়ে রক্তক্ষরণ

বাংলাদেশিদের হাতে পাকিস্তানি পতাকা, মাশরাফির হৃদয়ে রক্তক্ষরণ