ইনজুরিতে শেষ গ্র্যান্ডহোমের ইংল্যান্ড সফর

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৫৯ পিএম, ০৬ জুন ২০২২
ইনজুরিতে শেষ গ্র্যান্ডহোমের ইংল্যান্ড সফর

লর্ডসে প্রথম টেস্ট চলাকালীন ইনজুরিতে পড়েছিলেন নিউজিল্যান্ডের পেসার কলিন ডি গ্রান্ডহোম। ম্যাচ শেষে করা স্ক্যান রিপোর্টে দেখা গেছে চোট বেশ গুরুতর। এতেই নিশ্চিত হয়েছে, ইংল্যান্ড সফর শেষ হওয়ার আগেই তাকে দেশে ফিরতে হচ্ছে।

তিন ম্যাচ সিরিজের প্রথম টেস্টের তৃতীয় দিনে লর্ডসে পায়ের ইনজুরিতে পড়েন গ্র্যান্ডহোম। এই ইনজুরির কারণে চতুর্থ দিনে তিনি মাঠে নামতে পারেননি। তখনই তার ইনজুরি নিয়ে জেগেছিল শঙ্কা।

ম্যাচ শেষে করানো স্ক্যানের পর জানা যায় অন্তত ১০-১২ দিনের জন্য মাঠের বাইরে যাচ্ছেন। বিষয়টি নিশ্চিত করেছেন নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টেড।

কিউই কোচ স্টেড বলেন, “এটা দুঃখের বিষয় একদম সিরিজের শুরুতেই গ্র্যান্ডহোম ইনজুরিতে পড়েছে। সে আমাদের টেস্ট দলের গুরুত্বপূর্ণ সদস্য। আমরা নিশ্চিতভাবেই ওর অভাববোধ করবো।”

ইংল্যান্ড সফরের জন্য দেওয়া ১৫ সদস্যের স্কোয়াডে না থাকলেও দলে ছিলেন মিচেল ব্রেসওয়েল। তাকেই গ্র্যান্ডহোমের বদলি হিসেবে দলে নিচ্ছে নিউজিল্যান্ড। এছাড়াও ইনজুরি থেকে সেরে দলে ফিরবেন হেনরি নিকোলস।

তাদের দলে ফেরার বিষয়টিও নিশ্চিত করেছেন স্টেড। বলেন, “এটা সত্যিই অসাধারণ যে মিচেলের মতো কাউকে দলে পেতে যাচ্ছি। সে গতমাস থেকে আমাদের সাথে আছে আর ম্যাচ খেলার জন্য প্রস্তুত।”

তিন ম্যাচ সিরিজের প্রথম টেস্টে বারবার বদলিয়েছে রঙ। লর্ডসে প্রথম টেস্ট জিতে সিরিজে ১-০ গোলে এগিয়ে আছে ইংল্যান্ড। সিরিজের দ্বিতীয় টেস্ট ট্রেন্ট ব্রিজে ১০ জুন থেকে।

স্পোর্টসমেইল২৪/পিপিআর


শেয়ার করুন :