৯২ রান করেও ম্যাচ জিতলো সেন্ট লুসিয়া

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:০১ এএম, ০১ সেপ্টেম্বর ২০২০
৯২ রান করেও ম্যাচ জিতলো সেন্ট লুসিয়া

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) ১৯তম ম্যাচে মাত্র ৯২ রান করেও বার্বাডোস ট্রাইডেন্টসের বিপক্ষে জয় তুলে নিয়েছে ড্যারেন স্যামির সেন্ট লুসিয়া জুকস। লো স্কোরিং ম্যাচে মাত্র ৩ রানের জয় পেয়েছে সেন্ট লুসিয়া, যা কি-না সিপিএলের ইতিহাসে সবচেয়ে কম রানের টার্গেট দিয়ে জয় পেল স্যামিরা।

টসে হেরে ব্যাট করতে নেমে ১৮ ওভারে মাত্র ৯২ রানে অলআউট হয় সেন্ট লুসিয়া জুকস। যেখানে দলের হয়ে সর্বোচ্চ ২২ রান করেন নাজিবুল্লাহ জাদরান। আর দ্বিতীয় সর্বোচ্চ ১৮ রান করেন বাউচার। জয়ের জন্য ৯৩ রানের লক্ষ্যে খেলতে নেমে জনসন চার্লসরে ৩৯ রানের পরও মাত্র ৮৯ রান করে বার্বাডোস ট্রাইডেন্টস।

টসে হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই ব্যাটিং বিপর্যয়ে পরে সেন্ট লুসিয়া। মাত্র ১২ রানেই দুই ওপেনারকে হারিয়ে বসেন সেন্ট লুসিয়া। তবে তাদের বিদায়ে কিছুটা হাল ধরার চেষ্টা করেছিলেন বাউচার, রোস্টন চেজ ও নাজিবুল্লাহ জাদরান। বাউচার ১৮, চেজ ১৪ ও নাজিবুল্লাহ জাদরান ২২ রান করে ফিরলে আবারও ধস নামে সেন্ট লুসিয়া শিবিরে।

শেষ দিকের ব্যাটসম্যানরা ছিলেন আসা-যাওয়ার মিছিলে। দলের এমন বিপর্যয়ে হাল ধরতে পারেননি অধিনায়ক ড্যারেন স্যামিও। শেষ পর্যন্ত ১৮ ওভারে সবকটি উইকেট হারিয়ে মাত্র ৯২ রান তোলে স্যামির দল। বার্বাডোসের হয়ে তিন উইকেট নেন হেইডেন ওয়ালশ আর ২টি উইকেট নেন রেইফার।

জয়ের জন্য ৯৩ রানের লক্ষ্যে খেলতে নেমে দুর্দান্ত শুরু করেছিলেন দুই ওপেনার জনসন চার্লস ও শাই হোপ। ১৪ রান করে হোপ সাজঘরে ফিরলে ভাঙে ৩২ রানের উদ্বোধনী জুটি। হোপের বিদায়ের পর থিতু হতে পারেননি মায়ার্স ও অধিনায়ক জেসন হোল্ডার। হোল্ডারের বিদায়ের পর ৩৯ রান করা চার্লসও বিদায় নেন।

চার্লসের বিদায়ের পর কোরি অ্যান্ডারসন ও অ্যাশলে নার্স চেষ্টা করলেও তা যথেষ্ঠ ছিল না। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে মাত্র ৮৯ রান তুলে বার্বাডোস ট্রাইডেন্টস। সেন্ট লুসিয়ার হয়ে ২টি করে উইকেট নেন কেসরিক উইলিয়ামস ও জ্যাভেলি গ্লেন। ম্যাচ সেরা নির্বাচিত হয়েছেন জ্যাভেলি গ্লেন।

সংক্ষিপ্ত স্কোর
সেন্ট লুসিয়া জুকস : ৯২/১০ (ওভার ১৮) নাজিবুল্লাহ জাদরান ২২, বাউচার ১৮, চেজ ১৪, হেইডেন ওয়ালশ ৩/১৯
বার্বাডোস ট্রাইডেন্টস : ৮৯/৭ (ওভার ২০), চার্লস ৩৯, শাই হোপ ১৪, জ্যাভেলি গ্লেন ২/১১

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

দলগত অনুশীলনে নামছে টাইগাররা, শুরুর দিনে ৯ ক্রিকেটার

দলগত অনুশীলনে নামছে টাইগাররা, শুরুর দিনে ৯ ক্রিকেটার

সন্তানদের নিরাপত্তায় আইপিএল ছেড়েছেন রায়না

সন্তানদের নিরাপত্তায় আইপিএল ছেড়েছেন রায়না

উদ্বোধনী ম্যাচে মাঠে নামা হচ্ছে না ধোনির চেন্নাইয়ের!

উদ্বোধনী ম্যাচে মাঠে নামা হচ্ছে না ধোনির চেন্নাইয়ের!

প্রত্যাশার চেয়ে অনেক ভালো আছি, নেটে ফিরে কোহলি

প্রত্যাশার চেয়ে অনেক ভালো আছি, নেটে ফিরে কোহলি