বৃষ্টির হানায় বিকেএসপির প্রথম দুটি ম্যাচই বাতিল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:০৪ এএম, ০১ জুন ২০২১
বৃষ্টির হানায় বিকেএসপির প্রথম দুটি ম্যাচই বাতিল

ফাইল ফটো

বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) উদ্বোধনী দিনেই হানা দিয়েছে বৃষ্টি। বৃষ্টির শেষে মিরপুরে খেলা মাঠে গড়ালেও সাভারের বিকেএসপিতে আর সম্ভব হয়নি। ফলে বিকেএসপির ৩ ও ৪ নম্বর মাঠে চলা সকালের ম্যাচ দুটি পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে।

সোমবার (৩১ মে) সকালে বিকেএসপির ৩ নম্বর মাঠে লিজেন্ডস অফ রূপগঞ্জের বিপক্ষে টস জিতে ওল্ড ডিওএইচএস প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। ব্যাট হাতে মাহমুদুল হাসান জয়ের ৫৫ বলে ৭৮ ও রাখিন আহমেদের ৩৩ বলে ৪৬ রানে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৭১ রান তুলেছিল ওল্ড ডিওএইচএস।

রূপগঞ্জের হয়ে বল হাতে একটি করে উইকেট নেন মোহাম্মদ শহিদ, নাবিল সামাদ ও সাব্বির রহমান। এরপর বৃষ্টি শুরু হলে বন্ধ হয়ে যায় খেলা। বৃষ্টি শেষ হলেও মাঠ খেলার উপযোগী না থাকায় ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করে ম্যাচ অফিশিয়ালরা।

একই অবস্থা বিকেএসপির ৪ নম্বর মাঠেও। বৃষ্টির কারণে পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব ও ব্রাদার্স ইউনিয়নের ম্যাচ।

বৃষ্টি হানার আগে টসে জিতে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ব্রাদার্স ইউনিয়ন। জাতীয় দলের সাবেক ওপেনার জুনায়েদ সিদ্দিকির ৫০ বলে ৪৮ ও মিজমার রহমানের ২৩ বলে ৩১ রানে ভর করে ১৮ দশমিক ৪ ওভারে ৭ উইকেটে ১২৭ করে ব্রাদার্স ইউনিয়ন।

বৃষ্টিতে ম্যাচ পরিত্যক্ত হওয়ায় ম্যাচের বাকি অংশ আর মাঠে গড়ায়নি। এর আগে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের কামরুল হাসান রাব্বি ২টি ও মোহাম্মদ শরিফুল্লাহ ২টি করে উইকেট শিকার করেন।

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ/আরএস 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

মুশফিকের ব্যাটে জয়ে শুরু আবাহানীর

মুশফিকের ব্যাটে জয়ে শুরু আবাহানীর

বিপিএলে ‌'বিদ্যুৎ বিভ্রাট'

বিপিএলে ‌'বিদ্যুৎ বিভ্রাট'

দেশের বাইরে জয়ের খোঁজে ডোমিঙ্গো

দেশের বাইরে জয়ের খোঁজে ডোমিঙ্গো

সাকিব আমাদের জন্য প্লাস পয়েন্ট : শুভ

সাকিব আমাদের জন্য প্লাস পয়েন্ট : শুভ