‘নেতিবাচক’ সংবাদে ব্যবস্থা নেওয়ার হুমকি সাব্বিরের

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:৪৭ এএম, ১৭ অক্টোবর ২০২২
‘নেতিবাচক’ সংবাদে ব্যবস্থা নেওয়ার হুমকি সাব্বিরের

বিশ্বকাপ দলে নাম নিয়ে গিয়েছিলেন নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলতে। তবে বাজে পারফরম্যান্সের আর বিশ্বকাপে যাওয়া হয়ে উঠেনি। বাদ পড়ে ফিরতে হয়েছে দেশে। বলছি, বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমানের কথা। তবে দেশে ফিরে আবারও সংবাদ শিরোনাম হলেন নানা বিতর্কে জড়ানো এ ক্রিকেটার। দিলেন ব্যবস্থা নেওয়ারও হুমকি।

নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে আশানুরূপ পারফরম্যান্স না করায় সাব্বির ও সাইফউদ্দিনকে বাদ দিয়ে নতুন করে বিশ্বকাপ স্কোয়াড দিয়েছে বাংলাদেশ। যেখানে মূল স্কোয়াডে জায়গা পেয়েছে সৌম্য সরকার এবং পেসার শরিফুল ইসলাম। বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ পড়ায় ইতিমধ্যে দেশে ফিরছেন সাব্বির এবং শরিফুল।

দেশে ফেরার পর রোববার (১৬ অক্টোবর) দিনগত রাতে ফেসবুকে লাইভে এসে কথা বলেন সাব্বির। এ তার বিরুদ্ধে ‘নেতিবাচক সংবাদ’ করা প্রথম সারির পত্রিকার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুমকি দেন তিনি।

সাব্বির বলেন, “আমার ব্যক্তিগত জীবন আছে। হ্যাঁ, আমি টিকটক করেছি মজা করার জন্য। আমি টিকটক করে অন্যায় কিছু করিনি। দেশের বিরুদ্ধে কিছু তো করিনি। কিন্তু সাংবাদিক ভাইয়েরা এটা এমনভাবে তুলে ধরেছেন, যেন আমি অনেক বড় অন্যায় করেছি। কিন্তু আমারও পরিবার আছে। তারা অনেক সময় বুঝতে পারে না নিউজটা আসলে পজিটিভ নাকি নেগেটিভ দিকে যাচ্ছে।”

তিনি আরও বলেন, “আমি মনে করি, সাংবাদিক ভাইয়েরা এটা নিয়ে যেভাবে নিউজ করেছেন তা গ্রহণযোগ্য না। কারণ, এটা আলাদা একটা চ্যাপ্টার। এটা আমি শুধু মজার জন্য করেছি। একটু রিফ্রেশমেন্টের জন্য। এটা যেভাবে তুলে ধরা হয়েছে, আমি লজ্জিত হয়েছি।”

সাব্বির বলেন, “আমার মতে, দেশও লজ্জায় পড়ে যাচ্ছে। আমার পরিবার এসব নিউজে কষ্ট পায়। আমি দেশের জন্য খেলছি। আমার একটা সম্মান তো আছে। কেউ এটা নিয়ে নেগেটিভ নিউজ করলে মান সম্মান হানি হতে পারে। সাংবাদিকদের বলবো, এসব নিউজ নিয়ে বিরত থাকুন “

আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দিয়ে তিনি বলেন, “দেশে অনেক নিউজ আছে, যা কাজে লাগবে। দেশের উন্নতির জন্য। আমি যে বিশ্বকাপ থেকে বাদ পড়েছি, আমার কোনো আক্ষেপ নাই। ঢাকা প্রিমিয়ার লিগে ভালো খেলেছি।”

সাব্বির আরও বলেন, “এ জন্য কিন্তু আমাকে এশিয়া কাপ, ত্রিদেশীয় সিরিজে সুযোগ পেয়েছিলাম। কিন্তু কাজে লাগাতে পারিনি। ভালো না করলে তো সুযোগ পেতাম না। আমার পেশাদার জীবন নিয়ে কথা বলেন। কিন্তু আমার ব্যক্তিগত জীবন নিয়ে বলবেন না। আমার ব্যক্তি স্বাধীনতার ওপর হস্তক্ষেপ করার কারণে আমি অবশ্যই ব্যবস্থা নেব।”

স্পোর্টসমেইল২৪/আরএস


শেয়ার করুন :


আরও পড়ুন

সাব্বিরের এক ছক্কা দেখেই ‘সামর্থ্য’ বুঝে গিয়েছেন সিডন্স

সাব্বিরের এক ছক্কা দেখেই ‘সামর্থ্য’ বুঝে গিয়েছেন সিডন্স

তিন বছর পর জাতীয় ফিরে সাব্বিরের শুকরিয়া আদায়

তিন বছর পর জাতীয় ফিরে সাব্বিরের শুকরিয়া আদায়

লিস্ট ‘এ’-তে সাব্বিরের ক্যারিয়ার সেরা ইনিংস

লিস্ট ‘এ’-তে সাব্বিরের ক্যারিয়ার সেরা ইনিংস

৫০ হাজার টাকায় রক্ষা পেলেন সাব্বির

৫০ হাজার টাকায় রক্ষা পেলেন সাব্বির