ভালো শুরু পর ‘দুর্ভাগ্যে’ কাটা আশরাফুল

পার্থ প্রতীম রায় পার্থ প্রতীম রায় প্রকাশিত: ০৯:৪৯ এএম, ০১ জুন ২০২১
ভালো শুরু পর ‘দুর্ভাগ্যে’ কাটা আশরাফুল

দীর্ঘদিন পর জাতীয় ক্রিকেট লিগে ফিরে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি মোহাম্মদ আশরাফুল। এবার ঘরোয়া টুর্নামেন্ট ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) ফিরে ব্যাট হাতে ঝলক দেখালেও দুর্ভাগ্য পিছু ছাড়েনি তার। ব্যাট হাতে দুর্দান্ত শুরুর পর রান আউটের কাটা পড়েছেন টাইগারদের সাবেক এই অধিনায়ক।

জাতীয় দলের হয়ে খেলার লক্ষ্যে ঘরোয়া ক্রিকেটে পারফর্ম করে নিজেকে প্রমাণ করতে চান মোহাম্মদ আশরাফুল। এ জন্য নিজের ফিটনেসের দিকেও বেশ নজর দিয়েছেন তিনি। ক্যারিয়ারে পড়ন্ত বেলায় এসেও ধরে রেখেছেন নিজের সেরা ফিটনেস।

ঘরোয়া ক্রিকেটে অন্যতম সেরা ফিটনেসের অধিকারী হলেও নিষেধাজ্ঞা মুক্তির পর এখনও জাতীয় দলের দরজা খুলতে পারেননি তিনি। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ফিক্সিং কেলেঙ্কারিতে জড়িয়ে সবধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছিলেন তিনি।

নিষেধাজ্ঞা মুক্ত হয়ে মাঠে ফিরে ঘরোয়া ক্রিকেটে হয়েছেন নিয়মিত। এখনও তিনি জাতীয় দলে খেলার স্বপ্ন দেখেন। শুধু স্বপ্ন নয়, জাতীয় দলে হয়ে সেঞ্চুরিও করতে চান মোহাম্মদ আশরাফুল।

ডিপিএলের নিজেদের প্রথম ম্যাচেই স্বভাব সুলভ ঝলক দেখানো শুরু করেছিলেন তিনি। তবে অঙ্কুরেই বিনষ্ট হয়েছে তার ইনিংস। টি-টোয়েন্টি সুলভেই এগিয়ে যাচ্ছিলেন আশরাফুল। তবে নুরুল হাসান সোহানের সাথে ভুল বোঝাবুঝির কারণে রান আউটের কাটা পড়েন আশরাফুল।

পারফরম্যান্সের মধ্যে থাকা অবস্থায় রান আউটে কাটা পড়ে রাগও করেন আশরাফুল। তবে কিছুই যে করার ছিল না। মাথা নীচু করেই মাঠ ছাড়েন। চলমান বঙ্গবন্দু ডিপিএলে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে খেলছেন মোহাম্মদ আশরাফুল। 

আউট হওয়ার আগে ৩২ বলে ৩৮ রান করেন আশরাফুল। তার এই ইনিংসে ছিল ছয়টি চারের মার। যেখানে তার স্ট্রাইক রেট ছিল ১১৮ দশকিম ৭৫। হয়তো ডিপিএলের এবারের আসরে নিজের প্রথম হাফ সেঞ্চুরিটা পেয়ে যেতেন কিন্তু দুর্ভাগ্যের কবলে পড়ে তা আর হয়ে ওঠেনি।

স্পোর্টসমেইল২৪/পিপিআর/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

খেলাঘরকে হারিয়ে আশরাফুলদের শুভ সূচনা

খেলাঘরকে হারিয়ে আশরাফুলদের শুভ সূচনা

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ ওভারে সাকিবদের জয়

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ ওভারে সাকিবদের জয়

তামিমের ঝড়ো ব্যাটিং, প্রাইম ব্যাংকের কাছে পরাস্ত গাজী গ্রুপ

তামিমের ঝড়ো ব্যাটিং, প্রাইম ব্যাংকের কাছে পরাস্ত গাজী গ্রুপ

মুশফিকের ব্যাটে জয়ে শুরু আবাহানীর

মুশফিকের ব্যাটে জয়ে শুরু আবাহানীর