রূপগঞ্জের বিপক্ষে সহজ জয় ব্রাদার্সের

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৩২ এএম, ০৪ জুন ২০২১
রূপগঞ্জের বিপক্ষে সহজ জয় ব্রাদার্সের

বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগে পেসার আলাউদ্দিন বাবু ও ব্যাটার মিজানুর রহমানের কল্যাণে সহজ জয় পেয়েছে ব্রাদার্স ইউনিয়ন। মিরপুর স্টেডিয়ামে তারা ৮ উইকেটে হারায় লিজেন্ডস অফ রূপগঞ্জকে। হ্যাটট্রিক সহ ২১ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচ সেরা নির্বাচিত হন আলাউদ্দিন বাবু।

বৃহস্পতিবার (৩ জুন) টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় রূপগঞ্জ। তবে অধিনায়কের সেই সিদ্ধান্ত সঠিক প্রমাণ করতে পারেনি ব্যাটাররা।

রূপগঞ্জের অধিনায়ক নাঈম ইসলামের ২৮ বলে ৩৮ ও সাব্বির রহমানের ১৮ বলে ২৩ রানের উপর ভর করে ১৯.১ ওভারে ১১১ রানেই অল আউট হয়ে যায় তারা।

ব্রাদার্স ইউনিয়নের হয়ে হ্যাটট্রিক করেন পেসার আলাউদ্দিন বাবু। ১৭.৫ ওভারে প্রথম শিকার করেন মুক্তার আলীকে, এরপরের বলেই পরাস্ত করেন সোহাগ গাজীকে। ১৯তম ওভারে আবার বল করতে এসে প্রথম বলেই নাবিল সামাদের উইকেট নিয়ে নিজের হ্যাটট্রিক পূরণ করেন বাবু।

১১২ রানের জবাবে ব্যাট করতে নেমে অধিনায়ক মিজানুরের ৫২ বলে ৭৪ ও জুনায়েদ সিদ্দিকির ১৯ বলে ২১ রানের উপর ভর করে ১৫.৩ ওভারে ২ উইকেট হারিয়েই লক্ষ্যে পৌঁছে যায় তারা। রূপগঞ্জের হয়ে শহীদ ও সানজামুল একটি করে উইকেট লাভ করেন।

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বাবুর হ্যাটট্রিকে  ১১১ রানে গুটিয়ে গেল রূপগঞ্জ

বাবুর হ্যাটট্রিকে ১১১ রানে গুটিয়ে গেল রূপগঞ্জ

নতুন এক রেকর্ডে ইংলিশ পেসার অ্যান্ডারসন

নতুন এক রেকর্ডে ইংলিশ পেসার অ্যান্ডারসন

শেষ ওভারে জয় পেল তামিমের প্রাইম ব্যাংক

শেষ ওভারে জয় পেল তামিমের প্রাইম ব্যাংক

মরগানের পরিবর্তে সাকিবদের অধিনায়কত্বের দৌড়ে যারা

মরগানের পরিবর্তে সাকিবদের অধিনায়কত্বের দৌড়ে যারা