ইংল্যান্ড দলে স্যাম বিলিংসের বদলি হ্যারি ব্রুক

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:০৯ পিএম, ১২ জানুয়ারি ২০২২
ইংল্যান্ড দলে স্যাম বিলিংসের বদলি হ্যারি ব্রুক

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে দল ঘোষণা করেছিল ইংল্যান্ড। সিরিজ শুরুর আগেই সেই দলে আনতে হচ্ছে পরিবর্তন। টি-টোয়েন্টি সিরিজের দল থেকে অ্যাশেজে ডাক পেয়েছেন স্যাম বিলিংস। তার বদলি হিসেবে ওয়েস্ট ইন্ডিজ সফরে দলে ডাক পেয়েছেন তরুণ ব্যাটার হ্যারি ব্রুক।

অ্যাশেজের চতুর্থ টেস্টে ইনজুরিতে পড়েছিলেন ইংলিশ উইকেটকিপার ব্যাটার জস বাটলার। হোবার্টে অ্যাশেজের শেষ টেস্ট থেকে ছিটকে গেছেন তিনি। যার কারণে জরুরি ভিত্তিতে তার বদলি হিসাবে ওয়েস্ট ইন্ডিজ সফরের দল থেকে স্যাম বিলিংসকে দলে নিয়েছে ইংল্যান্ড।

বিলিংসের জায়গা পূরণে ওয়েস্ট ইন্ডিজ সফরের দলে নেয়া হয়েছে ব্রুককে। মঙ্গলবার (১১ জানুয়ারি) এক বিবৃতিতে এমনটাই জানিয়েছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)।

ঘরোয়া ক্রিকেট এবং বয়সভিত্তিক দলে খেলে বেড়ালেও এখনো ইংল্যান্ড জাতীয় দলের জার্সি গায়ে জড়ানো হয়নি ব্রুকসের। ইংল্যান্ড লায়ন্সের হয়ে খেলাটাই তার সর্বোচ্চ পর্যায়।

ঘরোয়া ক্রিকেটে ব্রুকসের দল ইয়র্কশায়ার। বিগ ব্যাশে তাকে দলে টেনেছিল হোবার্ট হ্যারিকেনস। দলের সাথে যোগ দিতে শীঘ্রই যুক্তরাষ্ট্র হয়ে ওয়েস্ট ইন্ডিজের বার্বোডাজের উদ্দেশ্য উড়াল দিবেন ব্রুকস।

২২ জানুয়ারি (শনিবার) থেকে ব্রিজ টাউনের কিংস্টোন ওভালে শুরু হবে ওয়েস্ট ইন্ডিজ এবং ইংল্যান্ড টি-টোয়েন্টি সিরিজ। সিরিজের সবগুলো ম্যাচই এই মাঠে অনুষ্ঠিত হবে।

স্পোর্টসমেইল২৪/এএইচবি

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :