ত্রিদেশীয় সিরিজে নেই, বিশ্বকাপ নিয়েও শঙ্কা মিচেলের

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:০০ পিএম, ০৭ অক্টোবর ২০২২
ত্রিদেশীয় সিরিজে নেই,  বিশ্বকাপ নিয়েও শঙ্কা মিচেলের

বাংলাদেশ ও পাকিস্তানের বিপক্ষে চলতি ত্রিদেশীয় সিরিজের দল থেকে ছিটকে গেছেন নিউজিল্যান্ডের ড্যারেল মিচেল। শুধু তাই নয় বিশ্বকাপেও তার খেলা অনিশ্চিত। 

ত্রিদেশীয় সিরিজে নিজেদের প্রথম ম্যাচে শনিবার (৮ অক্টোবর) পাকিস্তানের মুখোমুখি হবে নিউজিল্যান্ড। তার আগে শেষ দফার অনুশীলনে আঙুলে চোট পেয়েছেন মিচেল। 

পরবর্তীতে এক্স-রে করানোর পর ডান হাতের কনিষ্ঠায় চিড় ধরা পড়েছে। নিউ জিল্যান্ডের ফিজিও থিও কাপাকুলাকিস জানিয়েছেন, অন্তত দুই সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে।

ঠিক দুই সপ্তাহ পরই বিশ্বকাপে নিউজিল্যান্ডের প্রথম ম্যাচ। তবে এর মধ্যে চিড় জোড়া লাগতে হবে এবং ম্যাচ খেলার জন্য ফিট হতে হবে। ফলে ত্রিদেশীয় সিরিজে তো তাকে পাচ্ছেই না নিউজিল্যান্ড। এমনকি বিশ্বকাপেও তাকে নাও পেতে পারে কিউইরা।

২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপে সংযুক্ত আরব আমিরাতে সেমিফাইনালে মেকশিফট ওপেনার হিসেবে ৪৭ বলে ৭২ রানের দুর্দান্ত ইনিংস খেলেছিলেন মিচেল। তার ব্যাটিংয়ে ফাইনালে উঠেছিল নিউজিল্যান্ড।

এছাড়া ইনিংসের শেষদিকে ডেথ ওভারে পাওয়ার হিটিংয়ের জন্য নিউজিল্যান্ড দলে খুবই গুরুত্বপূর্ণ তিনি। এরকম একজন ক্রিকেটারকে হারিয়ে যারপরানাই হতাশ কিউই হেড কোচ গ্যারি স্টেড।

গ্যারি বলেন, “দলের জন্য রোমাঞ্চকর এক সময়ের ঠিক আগমুহূর্তে ড্যারিলের চোটে পড়া খুবই দুঃখজনক। আমাদের টি-টোয়েন্টি দলের খুব গুরুত্বপূর্ণ সদস্য হয়ে ওঠেছে সে এবং ত্রিদেশীয় সিরিজে আমরা নিশ্চিতভাবেই তার অলরাউন্ড দক্ষতা ও বৈচিত্রর অভাব অনুভব করব।”

স্পোর্টসমেইল২৪/এসকেডি 


শেয়ার করুন :


আরও পড়ুন

বিশ্বকাপ খেলবেন না প্রিটোরিয়াস

বিশ্বকাপ খেলবেন না প্রিটোরিয়াস

সিলেটে ভারতের জয়রথ থামালো পাকিস্তান

সিলেটে ভারতের জয়রথ থামালো পাকিস্তান

ভেবেছিলাম ১০-১৫ রান কম হয়েছে: রিজওয়ান

ভেবেছিলাম ১০-১৫ রান কম হয়েছে: রিজওয়ান

বোলাররা ভালো করেছেন, দাবি সোহানের

বোলাররা ভালো করেছেন, দাবি সোহানের