ছয় গোলের রোমাঞ্চকর ম্যাচে রোনালদো শূন্য

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:০৯ এএম, ১৭ জুলাই ২০২০
ছয় গোলের রোমাঞ্চকর ম্যাচে রোনালদো শূন্য

দুর্বল সাসৌলোর বিপক্ষে আবারও হোঁচট খেল জুভেন্টাস। শুরুতে জোড়া গোল এগিয়ে গেলেও পরপর তিন গোল হজম করা জুভেন্টাস শেষদিকে হার থেকে রক্ষা পায়। তবে ছয় গোলের রোমাঞ্চ ছড়ানো ম্যাচে গোলশূন্য রয়েছেন পর্তুগাল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো।

বুধবার রাতে (বাংলাদেশ সময়) ম্যাচের শুরুতে ৫ ও ১২তম মিনিটে দুই গোলে এগিয়ে যায় শীর্ষে থাকা জুভেন্টাস। তবে এর পর দারুণভাবে ঘুড়ে দাঁড়ায় সাসৌলো। বিরতির আগে এক গোল এবং বিরতি থেকে ফিরে আরও দুই গোল করে লিড নেয় তারা। তবে শেষ দিকে ৬৪ মিনিটে গোল করে হার থেকে রক্ষা পায় জুভেন্টাস।

ইতালির সেরি-এ লিগে দুই দলের প্রথম পর্বের ম্যাচটিও ২-২ ড্র হয়েছিল। এবার দ্বিতীয় দেখাতেও পয়েন্ট ভাগ করে নিল তারা। একই সঙ্গে এই নিয়ে সেরি-এ লিগে টানা তিন ম্যাচে জয়হীন থাকলো জুভেন্টাস।

ম্যাচ শুরু পঞ্চম মিনিটে এগিয়ে যায় জুভেন্টাস। ডি-বক্সের একটু ওপরে থাকা দানিলো বল পেয়ে প্রথম শটেই জাল খুঁজে পান। প্রথম গোলের পর দ্বিতীয় গোলে বেশি সময় নেয়নি তারা। ম্যাচের ১২তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন গনসালো হিগুয়াইন।

ম্যাচের ২৯তম মিনিটে ফিলিপ দুরিসিচির শটে প্রথম গোল পরিশোধ করে সাসৌলো। ২-১ গোলে ব্যবধান নিয়ে বিরতিতে যায় দুই দল। দ্বিতীয়ার্ধে তিন মিনিটে নেমেই গোলের দেখা পায় সাসৌলো। ৫১তম মিনিটে বেরার্দির বাঁ পায়ের শটে দলকে সমতায় ফেরান। এরপর ৫৪তম মিনিটে ফ্রান্সেসকো কাপুতো গোলে এক গোলের লিড নেয় তারা।

৩-২ গোলে পিছিয়ে গিয়ে হারের শঙ্কায় পড়ে জুভেন্টাস। ৬০তম মিনিটে পাওলো দিবালার ক্রস থেকে পাওয়া বলে লক্ষ্যভ্রষ্ট হয় ক্রিস্টিয়ানো রোনালদোর প্রচেষ্টা। তবে এর চার মিনিট পর স্বস্তি ফেরান আলেক্স সান্দ্রো। কর্নার কিক থেকে পাওয়া বল হেডের মাধ্যমে লক্ষ্যভেদ করেন। দলও হারের শঙ্কা থেকে রক্ষা পায়।

এ ড্রয়ে লিগে ৩৩ ম্যাচে ২৪ জয় ও পাঁচ ড্রয়ে ৭৭ পয়েন্ট নিয়ে শিরোপার পথে রয়েছে বর্তমান চ্যাম্পিয়ন জুভেন্টাস। এছাড়া সমান সংখ্যক ম্যাচ খেলে ৭০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে আতালান্তা। আর ৬৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে লাৎসিও।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

রোনালদোর জোড়া পেনাল্টিতে জুভেন্টাসের রক্ষা

রোনালদোর জোড়া পেনাল্টিতে জুভেন্টাসের রক্ষা

গোল উৎসবে জুভেন্টাস, শীর্ষস্থান পাকাপোক্ত

গোল উৎসবে জুভেন্টাস, শীর্ষস্থান পাকাপোক্ত

মেসি-রোনালদো একসঙ্গে, ঝাঁকুনি খাবে ফুটবল বিশ্ব

মেসি-রোনালদো একসঙ্গে, ঝাঁকুনি খাবে ফুটবল বিশ্ব

লকডাউনে আয়ে সেরা রোনালদো, দশে কোহলি

লকডাউনে আয়ে সেরা রোনালদো, দশে কোহলি