লকডাউনে আয়ে সেরা রোনালদো, দশে কোহলি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:২৯ পিএম, ০৬ জুন ২০২০
লকডাউনে আয়ে সেরা রোনালদো, দশে কোহলি

করোনার এই সঙ্কটময় অবস্থায় সকল প্রকার ক্রীড়া ইভেন্ট বন্ধ থাকায় ঘরে বসেই অবসর সময় পার করছেন অ্যাথলেটরা। আর তাতে করে সময় দেওয়ার সুযোগ পাচ্ছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। যেকারণে তাদের আয়ের সংখ্যাটাও বাড়ছে। তাদের একেকটা ইনস্টাগ্রাম পোস্ট থেকে আয় হয় লাখ লাখ টাকা।

এই লকডাইনের সময়টাতে কে সবচেয়ে বেশি আয় করেছে? মেসি নাকি রোনালদো? এমন প্রশ্নের উত্তর খুঁজে দিতে ১২ মার্চ থেকে ১৪ মে, এই লকডাউনের এই সময়টাতে সবচেয়ে বেশি আয় করা অ্যাথলেটদের তালিকা প্রকাশ করেছে 'অ্যাটেইন' নামের একটি ওয়েবসাইট ।

যেখানে তালিকার শীর্ষে পর্তুগালের জুভেন্টাস তারকা ক্রিস্টিয়ানো রোনালদো, দুইয়ে তার চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি আর তিনে রয়েছেন সময়ের আরেক সেরা ফুটবলার পিএসজি তারকা নেইমার। ক্রিকেটারদের মাঝে সেরা দশে একমাত্র প্রতিনিধি হিসেবে রয়েছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি, তিনি আছেন তালিকার ছয় নস্বরে।

স্পন্সর করা রোনালদোর চারটি ইনস্টাগ্রাম পোস্ট থেকে আয় ১৮ লাখ ৮২ হাজার ৩৩৬ পাউন্ড, মেসির আয় ১২ লাখ, নেইমারের আয় ১১ লাখ পাউন্ড, চারে থাকা বাস্কেটবল কিংবদন্তি শাকিল ও'নিলর আয় ৫ লাখ ৮৩ হাজার ৬২৮ পাউন্ড। সেরা পাঁচে থাকা ইংলিশ কিংবদন্তি ফুটবলার ডেভিড বেকহামের আয় ৪ লাখ ৫ হাজার ৩৫৯ পাউন্ড আয়।

ছয় নম্বরে থাকা কোহলির আয় ৩ লাখ ৭৯ হাজার ২৯৪ পাউন্ড, সাত নম্বরে থাকা জ্বালাতান ইব্রাহিমোভিচের আয় ১ লাখ ৮৪ হাজার ৪১৩ পাউন্ড, দানি আলভেজের ১ লাখ ৩৩ হাজার ৬৯৪ পাউন্ড, আটে থাকা সাবেক বাস্কেটবল তারকা ডোয়াইন ওয়েইডের আয় ১ লাখ ৪৩ হাজার ১৪৬ পাউন্ড, সেরা দশের দশ নম্বরে বক্সার অ্যান্থনি জশুয়ার আয় ১ লাখ ২১ হাজার ৫০০ পাউন্ড।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বর্ণবাদের বিরুদ্ধে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

বর্ণবাদের বিরুদ্ধে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

আইসিসি ও ক্রিকেট বোর্ডগুলোর কাছে বক্তব্য চান স্যামি

আইসিসি ও ক্রিকেট বোর্ডগুলোর কাছে বক্তব্য চান স্যামি

বাংলাদেশে আসছেন প্যাট ফার্মার

বাংলাদেশে আসছেন প্যাট ফার্মার

সাইবার ক্রাইমে অভিযুক্ত শোয়েব আখতার

সাইবার ক্রাইমে অভিযুক্ত শোয়েব আখতার