আটালান্টার বিপক্ষে এমবাপেকে নিয়ে শঙ্কা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:২১ পিএম, ২৬ জুলাই ২০২০
আটালান্টার বিপক্ষে এমবাপেকে নিয়ে শঙ্কা

ফরাসি কাপের ফাইনালে গোঁড়ালির গুরুতর ইনজুরিতে পড়া পিএসজি তারকা কিলিয়ান এমবাপের চ্যাম্পিয়ন্স লিগে আটালান্টার বিপক্ষে খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। পিএসজির পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

শুক্রবার সেইন্ট এতিয়েনের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধে প্রতিপক্ষ অধিনায়ক লোইক পেরিনের একটি কঠিন চ্যালেঞ্জে আঘাত পান ২১ বছর বয়সী এমবাপে। এর পরপরই ক্লাবের পক্ষ থেকে জানানো হয়, এমবাপে ডান গোঁড়ালির গুরুতর ইনজুরিতে পড়েছেন।

ওই সংবাদের পর এখন শুক্রবার ফরাসি লিগ কাপের ফাইনালসহ আগস্টে লিসবনে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে আটালান্টার বিপক্ষে এমবাপের খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

আঘাত পাওয়ার পর দীর্ঘ সময় এমবাপেকে মাঠেই চিকিৎসা দেওয়া হয়। তবে এমবাপের পক্ষে আর খেলা সম্ভব না হওয়ায় ৩৩ মিনিটে তার পরিবর্তে মাঠে নামেন পাবলো সারাবিয়া। ওই ফাউলের কারণে পেরিনকে লাল কার্ড দেখে মাঠ ত্যাগ করতে হয়েছে।
sportsmail24
ম্যাচে নেইমারের একমাত্র গোলে শিরোপা জয় করার পর পিএসজি কোচ থমাস টাচেল বলেছেন, ‘সবাইর তার (এমবাপে) জন্য চিন্তিত। যারাই ফাউলটি দেখেছে তারাই দুঃশ্চিন্তায় পড়েছে। অবশ্যই আমিও এমবাপেকে নিয়ে চিন্তিত।’

১২ আগস্ট (বুধবার) ইউরোপীয়ান মিশন পুনরায় শুরু করার আগে শুক্রবার (৩১ জুলাই) ফরাসি লিগ কাপের ফাইনালে লিঁওর মুখোমুখি হবে পিএসজি। ওই ম্যাচে এমবাপেকে না থাকার সম্ভবানাই বেশি রয়েছে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ফরাসি কাপ জয়ের দিনে ইনজুরিতে এমবাপে

ফরাসি কাপ জয়ের দিনে ইনজুরিতে এমবাপে

নেইমারের গোলে চ্যাম্পিয়ন পিএসজি

নেইমারের গোলে চ্যাম্পিয়ন পিএসজি

প্রিমিয়ার লিগের নতুন মৌসুমের তারিখ চূড়ান্ত

প্রিমিয়ার লিগের নতুন মৌসুমের তারিখ চূড়ান্ত

করোনায় আক্রান্ত জাভি হার্নান্দেস

করোনায় আক্রান্ত জাভি হার্নান্দেস