চার গোলের জয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৫৪ এএম, ০১ নভেম্বর ২০২০
চার গোলের জয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ

ছবি : রিয়াল মাদ্রিদ

ঘরের মাঠে নবাগত হুয়েস্কােকে পেয়ে গোল উৎসবে মেতে উঠেছিল জিনেদিন জিদানের দল। করিম বেনজেমার জোড়া গোলের সাথে এইডেন হ্যাজার্ড ও ফেদে ভালভেরদের গোলে হুয়েস্কাকে ৪-১ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। এ জয়ে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে রিয়াল।

শনিবার (৩১ অক্টোবর) দিনগত রাতে আলফ্রেদো দ্য স্টেফানো স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে দুর্দান্ত খেলতে থাকে রিয়াল। তবে প্রথমার্ধে কাঙ্ক্ষিত গোলের দেখা পাওয়া যায়নি। বিরতি থেকে ফিরে ৪০তম মিনিটে হ্যাজার্ডের গোলে এগিয়ে যায় রিয়াল। চলতি মৌসুমে প্রথমবারের মতো লা লিগায় নেমে গোলের দেখা পেলেন বেলজিয়ান এ ফরোয়ার্ড।

প্রথম গোলের মাত্র পাঁচ মিনিট পর ৪৫তম ব্যবধান দ্বিগুণ করেন বেনজেমা। লুকাস ভাসকেসের চমৎকার ক্রস বুক দিয়ে জাল খুঁজে নেন ফরাসি এ স্ট্রাইকার।
sportsmail24
দুই গোলে খেয়ে পিছিয়ে যাওয়া হুয়েস্কার বিপক্ষে গোল উৎসবে যোগ দেন ভালভেরদে। ম্যাচের ৫৪তম মিনিটে রিয়ালকে ৩-০ গোলের ব্যবধানে এগিয়ে দেন তিনি। তবে পাল্টা আক্রমণে ৭৪ মিনিটে ব্যবধান কমায় হুয়েস্কা। সতীর্থের ক্রস ধরে স্কোরলাইন ৩-১ করেন ফেরেইরো।

ম্যাচের একেবারে শেষ দিকে ৯০তম মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন বেনজেমা। রদ্রিগোর কাছ থেকে বল পেয়ে খুব কাছ থেকে দলের চতুর্থ গোল করে স্বস্তির জয় উপহার দেন বেনজেমা। নির্ধারিত সময়ে আর কোন গোল না হওয়ায় ৪-১ গোলের বড় ব্যবধানের জয নিয়ে মাঠ ছাগে রিয়াল।

লা লিগার চলতি লিগে সাত ম্যাচে ৫ জয়ে ও এক ড্রয়ে মোট ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে রিয়াল মাদ্রিদ। অন্যদিকে ছয় ম্যাচে দুই জয় ও দুই ড্রয়ে ৮ পয়েন্ট নিয়ে তালিকায় ১২ নম্বরে রয়েছে বার্সেলোনা।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

আবারও হোঁচট খেল বার্সেলোনা

আবারও হোঁচট খেল বার্সেলোনা

মিশরে পুরুষ ফুটবল দলের প্রথম নারী কোচ ফাইজা

মিশরে পুরুষ ফুটবল দলের প্রথম নারী কোচ ফাইজা

রোনালদো বিহীন জুভেন্টাসকে বার্সেলোনার জোড়া গোল

রোনালদো বিহীন জুভেন্টাসকে বার্সেলোনার জোড়া গোল

উরুর ইনজুরি, দীর্ঘ মেয়াদে মাঠের বাইরে নেইমার

উরুর ইনজুরি, দীর্ঘ মেয়াদে মাঠের বাইরে নেইমার