আবারও হোঁচট খেল বার্সেলোনা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:২৭ এএম, ০১ নভেম্বর ২০২০
আবারও হোঁচট খেল বার্সেলোনা

ছবি : বার্সেলোনা

স্প্যানিশ লা লিগায় ১০ জনের আলাভেসের বিপক্ষেও হোঁচট খেল বার্সালোনা। প্রতিপক্ষের মাঠে একক আধিপত্য বিরাজ করে খেলা বার্সালোনা সুযোগ হারিয়ে শেষ পর্যন্ত ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছেড়েছে রোনাল্ড কোম্যানের দল।

শনিবার (৩১ অক্টোবর) দিনগত রাতে ম্যাচের শুরুতে আগ্রাসী ছিল বার্সা। তবে আলাভেসের রক্ষণভাগের প্রতিরোধ ভাঙতে পারেনি মেসিরা। তবে বেশ কয়েকটি গোলের সুযোগ তৈরি হলেও কাজে লাগাতে পারেনি বার্সেলোনা।

ম্যাচের ১২তম মিনিটে গোলের প্রথম সুযোগ পায় বার্সা। তবে আনসু ফাতি ঠিকভাবে শট নিতে না পারায় গোল আদায় করতে পারেনি তারা। এরপর ২৩ মিনিটে লিওনেল মেসির ফ্রি কিক গোললাইন থেকে রক্ষা করেন নাভারো হিমেনেস। তবে এর মাঝে পাল্টা আক্রমণে গোল খেয়ে বসে বার্সেলোনা।sportsmail24
ম্যাচের ৩১তম মিনিটে নিজেদের ভুলে গোল খায় বার্সেলোনা। জেরার্ডের পা থেকে বল নিয়ে গোলরক্ষককে বোকা বানিয়ে আলাভেসকে এগিয়ে নেন লুইস রিয়োজা। গোল খেয়ে ছন্দ হারানো বার্সেলোনা আরও বেশ কয়েকবার সুযোগ নষ্ট করে।

বিরতিতে থেকে ফিরে গোল না পাওয়ায় এক সময় হারায় শঙ্কা জাগে বার্সা শিবিরে। তবে ম্যাচের ৬৩তম মিনিটে দলকে উদ্ধার করেন গ্রিজম্যান। স্কোরলাইন ১-১ হওয়ার এক মিনিট আগে ৬২তম মিনিটে আলাভেসের জোতা লাল কার্ড দেখে মাঠ ছাড়েন।
sportsmail24
১০ জনে পরিণত হওয়া আলাভেসের জালে একবার বল জড়াতে পারলেও আর কোন গোল করতে পানেনি বার্সেলোনা। শেষ পর্যন্ত ১-১ গোলের সমতায় নিয়ে পয়েন্ট হারিয়ে মাঠ ছাড়ে স্পেনের সফলতম দলটি।

চলতি লিগে ৬ ম্যাচে দুইটি জয় ও ড্রয়ে মোট ৮ পয়েন্ট নিয়ে তালিকায় ১২ নম্বরে রয়েছে বার্সেলোনা। অন্যদিকে ৭ ম্যাচে ৫ জয়ে ও এক ড্রয়ে মোট ১৬ পয়েন্ট নিয়ে তালিকায় শীর্ষে রয়েছে জিদানের রিয়াল মাদ্রিদ।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

উরুর ইনজুরি, দীর্ঘ মেয়াদে মাঠের বাইরে নেইমার

উরুর ইনজুরি, দীর্ঘ মেয়াদে মাঠের বাইরে নেইমার

ফিফা সভাপতি ইনফান্তিনো করোনা আক্রান্ত

ফিফা সভাপতি ইনফান্তিনো করোনা আক্রান্ত

দলবল নিয়ে পদত্যাগ করলেন বার্তোমেউ

দলবল নিয়ে পদত্যাগ করলেন বার্তোমেউ

রোনালদো বিহীন জুভেন্টাসকে বার্সেলোনার জোড়া গোল

রোনালদো বিহীন জুভেন্টাসকে বার্সেলোনার জোড়া গোল