বছরের শুরুতে জয় পেয়ে লিভারপুলকে ধরলো ম্যানইউ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:১৫ এএম, ০২ জানুয়ারি ২০২১
বছরের শুরুতে জয় পেয়ে লিভারপুলকে ধরলো ম্যানইউ

বছরের প্রথম ম্যাচে অ্যাস্টন ভিলাকে হারিয়ে জয় শুরু করলো ম্যানচেস্টার ইউনাইটেড। শনিবার (১ জানুয়ারি) ইংলিশ প্রিমিয়ার লিগের ঘরের মাঠে ভিলাকে ২-১ গোলে হারিয়ে দিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। এ জয়ে টানা দুই ম্যাচ ড্র করা লিভারপুলকে ধরে ফেলেছে তারা।

ম্যাচে শুরু থেকেই চাপ সৃষ্টি করে খেলে ম্যানচেস্টার। বেশ কয়েকটি আক্রমণও তৈরি করে এবং গোলমুখে শটও করে ম্যানচেস্টার। তবে কাঙ্ক্ষিত গোল আদায় করতে পারছিল না তারা। তবে ৪০তম মিনিটে মার্সিয়ালের দারুণ ফিনিশিংয়ে প্রথমবারের মতো এগিয়ে যায় ইউনাইটেড।

মার্কাস র‌্যাশফোর্ডের কাছ থেকে বল পেয়ে দারুণ গতিতে ডান দিক দিয়ে বক্সে ক্রস করেন অ্যারন ওয়ান-বিসাকা। এরপর দুই ডিফেন্ডারের মাঝ থেকে চমৎকার হেডে জাল খুঁজে নেন মার্সিয়াল। এ গোলে ১-০ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে তারা।
sportsmail24
দ্বিতীয়ার্ধের শুরুতে আক্রমণাত্মক ফুটবলে ইউনাইটেডের রক্ষণে ভীতি ছড়ায় অ্যাস্টন ভিলা। একের পর এক আক্রমণের সুফলও পায় দলটি। ৫৮তম মিনিটে সমতা ফিরে। জ্যাক গ্রেয়ালিশের নিচু ক্রসে বল নিয়ন্ত্রণে নিয়ে ঠাণ্ডা মাথায় জাল খুঁজে নেন বুরকিনা ফাসোর ফরোয়ার্ড ট্রাউরে।

সমতায় ফিরে অবশ্য বেশিক্ষণ টিকে থাকতে পারেনি তারা। তিন মিনিট পর ৬১তম মিনিটে সফল স্পট কিকে ব্যবধান ২-১ করেন ফের্নান্দেস। পল পগবাকে দগলাস লুইস ফাউল করায় পেনাল্টি পায় স্বাগতিকরা।

এরপর বাকি সময় আক্রমণ-পাল্টা আক্রমণে খেলা চললেও কোন দল আর গোলের দেখা পায়নি। নির্ধারিত সময় শেষে ২-১ গোলের ব্যবধান নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার ইউনাইটেড।

এ জয়ে ১৬ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে জায়গা পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। সমান সংখ্যক ম্যাচে সমান পয়েন্ট নিয়ে জয়ের ব্যবধান বেশি থাকায় শীর্ষে রয়েছে লিভারপুল।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

‘অশোভন’ আচরণে ফেঁসে যাচ্ছেন কোচ ন্যুনো

‘অশোভন’ আচরণে ফেঁসে যাচ্ছেন কোচ ন্যুনো

‘হুমকি’ মোকাবেলায় লিভারপুলের করণীয় জানালেন মিলনার

‘হুমকি’ মোকাবেলায় লিভারপুলের করণীয় জানালেন মিলনার

ক্ষমা চেয়েও রক্ষা নেই, তিন ম্যাচ নিষিদ্ধ কাভানি

ক্ষমা চেয়েও রক্ষা নেই, তিন ম্যাচ নিষিদ্ধ কাভানি

দুর্বল এলচের বিপক্ষে রিয়ালের হোঁচট

দুর্বল এলচের বিপক্ষে রিয়ালের হোঁচট