৬ গোলের ম্যাচে পয়েন্ট হারালো ম্যানইউ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:২৮ পিএম, ০৭ ফেব্রুয়ারি ২০২১
৬ গোলের ম্যাচে পয়েন্ট হারালো ম্যানইউ

গোল ব্যবধানে এগিয়ে থেকে জয়ের সুবাস পেলেও শেষ মুহূর্তে পয়েন্ট হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। অন্যদিকে পিছিয়ে থেকেও দুই বার ঘুরে দাঁড়িয়ে ইউনাইটেডকে রুখে দিয়েছে এভারটন। শনিবার (৭ ফেব্রুয়ারি) রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচটি ৩-৩ গোলে ড্র হয়েছে।

ওল্ড ট্র্যাফোর্ডে এদিনসন কাভানি ও ব্রুনো ফের্নান্দেসের গোলে ২-০ ব্যবধানে নিয়ে বিরতিতে যায় ইউনাইটেড। দ্বিতীয়ার্ধের শুরুতেই আবদুলাই দুকুরে ও হামেস রদ্রিগেসের গোলে সমতা টানে এভারটন। এরপর স্কট ম্যাকটমিনের গোলে আবারও এগিয়ে যায় স্বাগতিক। তবে শেষ মুহূর্তে দলকে সমতা ফেরান ডমিনিক ক্যালভার্ট-লুইন।

নভেম্বরে নিজেদের মধ্যে প্রথম দেখায় এভারটনের মাঠে ৩-১ গোলে জিতেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। এবার জয় পেলে শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটিকে ধরার সুযোগ ছিল। তবে তা হলো না। ৪৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানেই থাকলো ম্যানচেস্টার ইউনাইটেড।

ম্যাচের ২৪তম মিনিটে এগিয়ে যায় ম্যানচেস্টার ইউনাইটেড। মার্কাস র‍্যাশফোর্ডের ক্রসে কাছ থেকে পাওয়া বল হেড করে জালে পাঠান উরুগুয়ের ফরোয়ার্ড কাভানি। দ্বিতীয় গোলটি আসে বিরতিতে যাওয়ার আগ মুহূর্তে। ৪৫তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে পর্তুগিজ মিডফিল্ডার ফের্নান্দেস গোল আদায় করেন।
sportsmail24
দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল খেয়ে বসে ইউনাইটেড। ৪৯তম মিনিটে বাঁ দিক থেকে ক্যালভার্ট-লুইনের ক্রসে বল ধরতে গিয়ে ভুল করে বসেন গোলরক্ষক দাভিদ দে হেয়ার। তবে গোল করতে ভুল করেননি ফরাসি মিডফিল্ডার। তিন মিনিট পর ৫২তম মিনিটে দ্বিতীয় গোল করে দলকে সমতায় ফেরান রদ্রিগেস।

২-২ গোলের সমতা নিয়ে খেলতে থাকা ইউনাইটেড ৭০তম মিনিটে আবারও এগিয়ে যায়। ফ্রি-কিক থেকে পাওয়া বলে স্কটিশ মিডফিল্ডার ম্যাকটমিন হেড করলে গোলরক্ষকের হাত ছুঁয়ে বল জালে জড়ায়। ৩-২ গোলের ব্যবধানে এগিয়ে গিয়ে জয়ের সুবাস পাচ্ছিলো ইউনাইটেড। তবে শেষ মুহূর্তে গোলের স্কোর পাল্টে যায়।

শেষের যোগ করা সময়ের পঞ্চম মিনিটে (৯০+৫) লুকাস দিনিয়ের ফ্রি-কিক থেকে বল পেয়ে জালে পাঠান ইংলিশ ফরোয়ার্ড ক্যালভার্ট-লুইনের গোল। শেষ মুহূর্তের এ গোলে জয় বঞ্চিত হয় ইউনাইটেড।

লিগে ২৩ ম্যাচে ১৩ জয় ও ৬ ড্রয়ে ৪৫ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। আর দুই ম্যাচ কম খেলে ৪৭ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ম্যানচেস্টার সিটি। এভারটন ২১ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে রয়েছে ছয় নম্বরে।

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

৯ জনের সাউদাম্পটনকে ইউনাইটেডের ৯ গোল

৯ জনের সাউদাম্পটনকে ইউনাইটেডের ৯ গোল

‘হুমকি’ মোকাবেলায় লিভারপুলের করণীয় জানালেন মিলনার

‘হুমকি’ মোকাবেলায় লিভারপুলের করণীয় জানালেন মিলনার

বান্ধবী কেলেঙ্কারি : তিন ম্যাচের জন্য ফেঁসে গেলেন গিগস

বান্ধবী কেলেঙ্কারি : তিন ম্যাচের জন্য ফেঁসে গেলেন গিগস

চ্যাম্পিয়ন্স লিগ খেলতে সর্বোচ্চ পয়েন্ট চান ইউনাইটেড কোচ

চ্যাম্পিয়ন্স লিগ খেলতে সর্বোচ্চ পয়েন্ট চান ইউনাইটেড কোচ