এফএ কাপের ফাইনালে চেলসি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৪২ পিএম, ১৮ এপ্রিল ২০২১
এফএ কাপের ফাইনালে চেলসি

ম্যাচের পজিশন, পাস কিংবা পাস এ্যাকুরেসি- সব দিক দিয়েই এগিয়ে ছিল ম্যানচেস্টার সিটি। কিন্তু কাঙ্ক্ষিত গোলের দেখা না পাওয়ায় চেলসির কাছে হেরে ফাইনালে উঠা হলো না তাদের। পুরো ম্যাচ পজিশনে পিছিয়ে থেকেও ম্যান সিটিকে ১-০ গোলে হারিয়ে এফএ কাপের ফাইনালে পা রাখলো চেলসি। 

উইম্বলি স্টেডিয়ামে ম্যাচের শুরুতেই গোল পেয়ে যায় চেলসি, কিন্তু অফসাইডের কারণে তা বাতিল হয়ে যায়। এর কিছুক্ষণ পরেই পাল্টা আক্রমণ করে ম্যান সিটি, তবে মেলেনি গোলের দেখা। প্রথমার্ধে আর তেমন উল্লেখযোগ্য আক্রমণ করতে পারেনি কোন দলই, ফলে গোল শুণ্য ড্র নিয়েই মাঠ ছাড়ে উভয় ক্লাব। 

বিরতি থেকে ফিরে গোলের জন্য মরিয়া ছিল দুই দলই। তবে সেই গোলের জন্য বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি চেলসিকে। ম্যাচের ৫৫ মিনিটে মরক্কোর ফুটবলার হাকিম জিয়েচ গোল করে দলকে এগিয়ে নিয়ে যান। 

এরপর ম্যাচের বাকি সময় গোল করার জন্য একাধিক আক্রমণ করে ম্যানচেস্টার সিটি, তবে কাঙ্ক্ষিত গোলের দেখা পায়নি তারা। নির্ধারিত ৯০ মিনিটে খেলা ১-০ গোলে শেষ হলে এফএ কাপের ফাইনাল নিশ্চিত হয় চেলসির। 

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]

 


শেয়ার করুন :