মোহামেডানকে বাঁচালো ডিয়াবেটে

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৩০ পিএম, ০১ মে ২০২১
মোহামেডানকে বাঁচালো ডিয়াবেটে

বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় লেগের নিজেদের প্রথম ম্যাচে জয় পেলো ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব। শনিবার (১ মে) ঢাকার বঙ্গবন্ধু স্টেডিয়ামে আরামবাগকে ২-১ গোলে পরাজিত করে তারা। শেষ মুহূর্তে ডিয়াবেটের গোলে ড্র এড়ায় মোহামেডান। এই জয়ের ফলে  ১৩ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠ স্থানে অবস্থান মোহামেডানের। 

ম্যাচের শুরুতেই মোহামেডানের ফরোয়ার্ড সুলেমাইন ডিয়াবেটের গোলে এগিয়ে যায় সাদা-কালোরা। ম্যাচের ৯ম মিনিটে দুর্দান্ত এক গোল করে দলকে এগিয়ে নেন তিনি। মোহামেডানের হয়ে এই মৌসুমে সর্বাধিক গোল করা ডিয়াবেটেই ম্যাচের অন্তিম মুহূর্তে গোল করে দলকে পূর্ণ পয়েন্ট পেতে সাহায্য করেন। 

ম্যাচের নির্ধারিত সময়ের খেলা শেষ হওয়ার পর অতিরিক্ত খেলার তৃতীয় মিনিটে দলের হয়ে গোল করে মোহামেডানের জয় নিশ্চিত করেন সুলেমাইন ডিয়াবেটে। 

আরামবাগের গোলটিও আসে মোহামেডানের পক্ষ থেকেই। মোহামেডানের হাবিবুর রহমান ম্যাচের ৪৬ মিনিটে নিজেদের জালে বল পাঠালে ম্যাচের একমাত্র গোলটি পায় আরামবাগ। 

এই পরাজয়ের ফলে ১৩ ম্যাচে ১ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে অবস্থান রাহাদ-উচ্ছাসদের আরামবাগের। 

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

শেষ মিনিটে কপাল পুড়লো ব্রাদার্সের

শেষ মিনিটে কপাল পুড়লো ব্রাদার্সের

দ্বিতীয় লেগে দারুণ শুরু বসুন্ধরার

দ্বিতীয় লেগে দারুণ শুরু বসুন্ধরার

এএফসি কাপ থেকে বাদ আবাহনী

এএফসি কাপ থেকে বাদ আবাহনী

শিরোপা জয় নিয়েই চিন্তিত কোম্যান

শিরোপা জয় নিয়েই চিন্তিত কোম্যান