অ্যাথলেটিকো মাদ্রিদের `আরও কাছে` রিয়াল মাদ্রিদ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:৫৯ এএম, ০২ মে ২০২১
অ্যাথলেটিকো মাদ্রিদের `আরও কাছে`  রিয়াল মাদ্রিদ

শিরোপা দৌড়ে থাকার জন্য জয়ের বিকল্প ছিল না রিয়াল মাদ্রিদের সামনে। কোন ধরনের অঘটন ছাড়াই ঘরের মাঠে ওসাসুনাকে ২-০ গোলে হারালো তারা। প্রথমার্ধে গোল না পেলেও দ্বিতীয়ার্ধে দুই গোল করে পূর্ণ পয়েন্ট নিশ্চিত করে রিয়াল মাদ্রিদ। ফলে, অ্যাাথলেটিকো মাদ্রিদের সাথে পয়েন্ট ব্যবধান আরও কমালো রিয়াল মাদ্রিদ। 

ঘরের মাঠে বল  দখল কিংবা শট, সব ক্ষেত্রেই প্রতিপক্ষ থেকে বেশ এগিয়ে ছিল রিয়াল মাদ্রিদ। পূর্ণ পয়েন্ট পাওয়ার লক্ষ্যে শুরু থেকেই একের পর এক আক্রমণ করে যায় তারা। তবে ওসাসুনার ডিফেন্স ভেঙ্গে প্রথমার্ধে কাঙ্ক্ষিত গোলের দেখা পায়নি মাদ্রিদ। 

লা-লিগা শিরোপা জয়ের জন্য পূর্ণ পয়েন্টের বিকল্প ছিল না রিয়াল মাদ্রিদের। আর তাই দ্বিতীয়ার্ধে আক্রমণের পরিমাণ আরো বাড়িয়ে দেয় রিয়াল মাদ্রিদ। দেরিতে হলেও দ্বিতীয়ার্ধে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় রিয়াল মাদ্রিদ। 

ম্যাচের ৭৬ মিনিটে কর্নার থেকে পাওয়া বল মাথা ছুঁয়ে জালে পাঠান এডার মিলিতাও। প্রথম গোলের রেশ কাটতে না কাটতেই দ্বিতীয় গোলের দেখা পেয়ে যায় রিয়াল মাদ্রিদ। 

ম্যাচের ৮০ মিনিটে করিম বেনজেমার  বাড়ানো বল থেকে গোল করে দলকে ২-০ গোলে এগিয়ে নেন ক্যাসিমেরো। ম্যাচের বাকি সময় আর কোন গোল না হলে ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ। 

এই জয়ের ফলে অ্যাথলেটিকো মাদ্রিদের সমান ম্যাচ খেলে তাদের থেকে ২ পয়েন্ট পিছিয়ে ৭৪ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান করছে রিয়াল মাদ্রিদ। অন্যদিকে, এক ম্যাচ কম খেলে ৭১ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে অবস্থান বার্সেলোনার।  

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :