টাইব্রেকারে ম্যাচ, ফাইনালে পিএসজি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৩৭ এএম, ১৪ মে ২০২১
টাইব্রেকারে ম্যাচ, ফাইনালে পিএসজি

লা মসন স্টেডিয়ামে দারুণ এক উত্তেজনাপূর্ণ ম্যাচ উপভোগ করলো ফুটবল ভক্তরা। ফরাসি কাপের সেমিফাইনালে মেপোলির বিপক্ষে ট্রাইবেকারে জয় পেয়ে ফাইনালে উঠেছে পিএসজি। নির্ধারিত সময়ে ২-২ গোলে ম্যাচ শেষে হলে টাইব্র্রেকারে যায় ম্যাচ।

বুধবার (১২ মে) রাতে সেমিফাইনালের ম্যাচের শুরুতেই এগিয়ে যায় পিএসজি। একাদশে নেইমার না থাকায় এ দিন অতিরিক্ত দায়িত্ব নিয়ে খেলতে হয় এমবাপেকে। আর সেই দায়িত্ব সঠিকভাবে পালনও করেন তিনি। প্রথমে গোল করেন দলকে এগিয়ে দেন এ ফরোয়ার্ড।

ম্যাচের ১০ মিনিটেই লিড পেয়ে যায় পিএসজি। এমবাপের গোলে ১-০তে এগিয়ে যায় পিএসজি। তবে, প্রথমার্ধের একদম শেষ মুহূর্তে সেই গোল পরিশোধ করে মেপোলি। ম্যাচের ৪৫ মিনিটে মেপোলির লাভুরদে গোল করলে ১-১ গোলে সমতায় থেকে বিরতিতে যায় দুই দল। 

বিরতি থেকে ফিরে আবারও লিড পায় পিএসজি। ম্যাচের ৫০ মিনিটে দলকে আবারও এগিয়ে নেন এমবাপে। তবে সেই লিডও ধরে রাখতে পারেনি পিএসজি। ম্যাচের ৮০ মিনিটে মেপোলির হয়ে গোল করেন অ্যান্ডি ডেলর্ট। ম্যাচে ফিরতে শেষ মুহূর্তে মাঠে নামানো হয় পিএসজি তারকা নেইমারকে। 

নেইমার নামলেও ম্যাচের বাকি সময় আর কোন গোল না হওয়ায়  নির্ধারিত সময়ে ২-২ গোলে শেষ হয় খেলা। ফাইনালে উঠার ভাগ্য নির্ধারিত হয় টাইব্রেকারে। আর সেখানে ভাগ্য সহায় হয় পিএসজির।  টাইব্রেকারে মোপোলিকে ৬-৫ গোল ব্যবধানে হারিয়ে ফাইনালের টিকেট নিশ্চিত করে ফরাসি জায়ান্ট ক্লাব পিএসজি

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :