৩০ সদস্যের আর্জেন্টিনা দলে জায়গা পাননি দিবালা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:০৮ এএম, ১৮ মে ২০২১
৩০ সদস্যের আর্জেন্টিনা দলে জায়গা পাননি দিবালা

করোনাভাইরাসের কারণে থমকে যাওয়া দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বের স্থগিত হওয়া ম্যাচ পুনরায় মাঠে গড়ানোর সিদ্ধান্ত নিয়েছে ফিফা। নিজেদের দুই ম্যাচের জন্য ৩০ সদস্যের দল ঘোষণা করেছে আর্জেন্টিনা। সব কিছু ঠিক থাকলে জুনে মাঠে নামবেন মেসিরা। 

নিজেদের গ্রুপে ৩ জয় ও এক ড্র নিয়ে ২য় অবস্থানে রয়েছে আর্জেন্টিনা। নিজেদের সেরা খেলাটা খেলতে না পারলেও পয়েন্ট টেবিলে সুবিধাজনক অবস্থানেই রয়েছে তারা। 

চিলি ও কলম্বিয়ার ম্যাচ দু’টির জন্য ঘোষিত ৩০ সদস্যের দলে বড় কোন সংযোজন না থাকলেও দলে সুযোগ মিলেনি পাওলো দিবালা ও মাউরো ইকার্দির। 

এদিকে, ইনজুরি থেকে ফিরে ম্যানচেস্টার সিটির হয়ে তেমন খেলা না হলেও দলে সুযোগ মিলেছে ফরোয়ার্ড  অ্যাগুয়েরোর। অভিজ্ঞতার কারণে দলের এই ফরোয়ার্ডের উপরই আস্থা রাখছেন কোচ লিওনেল স্কলানি।

বিশ্বকাপ বাছাইপর্বে ৩ জুন ঘরের মাঠে চিলিকে স্বাগত জানাবে আর্জেন্টিনা। পরে ৮ জুন কলম্বিয়ায় খেলতে যাবে লিওনেল মেসিরা। 

ঘোষিত দল
মার্কোস আকুনা, সার্জিও আগুয়েরো, লেয়ান্দ্রো পারেদেস, জারমান পেজেল্লেয়া এবং নিকোলাস তালিয়াফিকো, লুকাস আলারিও, এমিলিয়ানো বুয়েন্দিয়া, অ্যাঞ্জেল কোররেয়া, জোয়াকিন কোররেয়া, অগাস্টিন মারচেসিন, এমিলিয়ানো মার্টিনেজ, লাউতারো মার্টিনেজ, লিসান্দ্রো মার্টিনেজ, লুকাস মার্টিনেজ কোয়ারতা, লিওনেল মেসি, রদ্রিগো ডি পল, অ্যাঞ্জেল ডি মারিয়া, নিকোলাস ডমিঙ্গেজ, হুয়ান ফয়েথ, আলেজান্দ্রো গোমেজ, নিকোলাস গনজালেজ, জিওভান্নি লো সেলসো, নাহুয়েল মোলিনা, হুয়ান মুসো, গুইদো রদ্রিগেজ, ক্রিশ্চিয়ানো রোমেরো, লুকাস ওকাম্পোস, নিকোলাস ওটামেন্ডি, এজেকুয়েল পালাসিওস ও হোসে লুইস পালোমিনো। 

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বদলে গেল সুর, ক্লাব ছাড়ছেন না জিদান

বদলে গেল সুর, ক্লাব ছাড়ছেন না জিদান

দলগত অনুশীলনে জামাল ভূঁইয়ারা, অনুপস্থিত বিশ্বনাথ ঘোষ

দলগত অনুশীলনে জামাল ভূঁইয়ারা, অনুপস্থিত বিশ্বনাথ ঘোষ

পুনরায় মাঠে গড়াচ্ছে নারী ফুটবল লিগ

পুনরায় মাঠে গড়াচ্ছে নারী ফুটবল লিগ

পিএসজির সহজ জয়, জমে উঠলো লিগ ওয়ান

পিএসজির সহজ জয়, জমে উঠলো লিগ ওয়ান