ইপিএলের সেরা একাদশে সিটির আধিপত্য

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:০৫ পিএম, ০৫ জুন ২০২১
ইপিএলের সেরা একাদশে সিটির আধিপত্য

২০২০-২১ মৌসুমে প্রফেশনাল ফুটবলার্স অ্যাসোসিয়েশনের (পিএফএ) প্রিমিয়ার লিগের বর্ষসেরা দলে আধিপত্য ইপিএল চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির খেলোয়াড়দের। ১১ জনের একাদশের ৬জনই সুযোগ পেয়েছে ম্যান সিটি থেকে। ইপিএলের আরেক দল, চ্যাম্পিয়ন্স লিগ জয়ী চেলসি থেকে সুযোগ মিলেনি কোন খেলোয়াড়ের।

পেপ গুয়ার্দিওলার ম্যানচেস্টার সিটি থেকে সুযোগ পাওয়া খেলোয়াড়েরা হলো- গোলরক্ষক এদেরসন, জোয়াও কানসেলো, রুবেন দিয়াস, কেভিন ডে ব্রুইনে, জন স্টোনস ও ইলকাই গিনদোয়ান।

পুরো মৌসুম জুড়ে দুর্দান্ত খেলা ফিল ফোডেনের জায়গা হয়নি ইপিএলের সেরা একাদশে। সিটির প্রিমিয়ার লিগ ও লিগ কাপ জয় এবং চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে ওঠার পেছনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখা এই ফুটবলার সদ্য শেষ হওয়া মৌসুমে সব মিলিয়ে খেলেছিলেন ৫০ ম্যাচ।

গত বছরের ন্যায় এবছরও এই একাদশে নিজের স্থান ধরে রেখেছেন সিটির কেভিন ডে ব্রুইনে। এছাড়া এবছরের একাদশে রয়েছে লিভারপুলের মিশরীয় ফুটবলার মোহাম্মদ সালাহও ।

পিফএ বর্ষসেরা দল: এদেরসন, জোয়াও কানসেলো, জন স্টোনস, রুবেন দিয়াস, লুক শ, কেভিন ডে ব্রুইনে, ইলকাই গিনদোয়ান , ব্রুনো ফের্নান্দেস, হ্যারি কেইন, মোহামেদ সালাহ, সন হিউং মিন।

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ] 


শেয়ার করুন :


আরও পড়ুন

ইনজুরিতে  ছিটকে গেল সোহেল রানা

ইনজুরিতে ছিটকে গেল সোহেল রানা

এমারসনকে ফিরিয়ে নিল বার্সেলোনা

এমারসনকে ফিরিয়ে নিল বার্সেলোনা

মেয়াদ বাড়লো চেলসি কোচ টমাস টুখেলের

মেয়াদ বাড়লো চেলসি কোচ টমাস টুখেলের

ব্রাজিলে কোপা আমেরিকা, খুশি নন ফুটবলাররা

ব্রাজিলে কোপা আমেরিকা, খুশি নন ফুটবলাররা