ইনজুরিতে ছিটকে গেল সোহেল রানা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৫৬ এএম, ০৫ জুন ২০২১
ইনজুরিতে  ছিটকে গেল সোহেল রানা

আফগানিস্তানের বিপক্ষে ড্র করে যখন খুশিতে ভাসছিল ফুটবলাররা, ঠিক তখনই এলো দুঃসংবাদ। ইনজুরিতে পড়ে বিশ্বকাপ বাছাইপর্বের বাকি দুই ম্যাচ খেলা হচ্ছে না অভিজ্ঞ মিডফিল্ডার সোহেল রানার। ম্যাচের ৪২ মিনিটে বাম হাতে ব্যথা পাওয়া সোহেলকে কোচ দ্বিতীয়ার্ধে উঠিয়ে নেন। সোহেলের ইনজুরির খবরটি নিশ্চিত করেছে বাফুফে।

ইনজুরির কারণে বাকি দুই ম্যাচ অনিশ্চিত হলেও কাতারেই থাকছেন সোহেল রানা। রবিবার (৬ জুন) পুনরায় তার টেস্ট করানো হবে বলে জানা গিয়েছে। এদিকে, সোহেলের ইনজুরিতে ২৩ সদস্যের দলে জায়গা হচ্ছে ফরোয়ার্ড ইব্রাহিমের। দেশে থাকা সুফিলকে আপাতত আর কাতার নেয়া হচ্ছে না। দলের সাথে যারা রয়েছে তাদের নিয়েই বাকি দুই ম্যাচ খেলা হবে বলে জানা গেছে।

আফগানিস্তানের ম্যাচের পর শুক্রবার (৫ জুন) খেলোয়াড়েরা অনুশীলন করেনি। একাদশে থাকার খেলোয়াড়ে ব্যস্ত সময় পার করে সুইমিংয়ে, আর একাদশের বাইরে থাকা খেলোয়াড়েরা ব্যস্ত ছিলো জিমে।

নিজেদের পরবর্তী ম্যাচে ৭ জুন ভারতের বিপক্ষে মাঠে নামবে জামাল ভূঁইয়ারা। বাংলাদেশ তাদের সর্বশেষ ম্যাচে ড্র করলেও ভারত ১-০ গোলে হেরেছিল কাতারের বিপক্ষে।

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ] 


শেয়ার করুন :


আরও পড়ুন

এমারসনকে ফিরিয়ে নিল বার্সেলোনা

এমারসনকে ফিরিয়ে নিল বার্সেলোনা

শক্তিশালী আফগানকে রুখে দিল বাংলাদেশ

শক্তিশালী আফগানকে রুখে দিল বাংলাদেশ

মেয়াদ বাড়লো চেলসি কোচ টমাস টুখেলের

মেয়াদ বাড়লো চেলসি কোচ টমাস টুখেলের

সানচেজের গোলে আর্জেন্টিনাকে রুখে দিল চিলি

সানচেজের গোলে আর্জেন্টিনাকে রুখে দিল চিলি