মাঠেই লুটিয়ে পড়লেন এরিকসন, ম্যাচ স্থগিত

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:২৩ পিএম, ১৩ জুন ২০২১
মাঠেই লুটিয়ে পড়লেন এরিকসন, ম্যাচ স্থগিত

উয়েফা ইউরোতে ঘটলো অনাকাঙ্ক্ষিত এক ঘটনা। গ্রুপ ‌‘বি’-এর প্রথম ম্যাচটি স্থগিত করতে হয়েছে। ম্যাচ চলাকালে ডেনমার্কের মিডফিল্ডার ক্রিস্টিয়ান এরিকসন অচেতন হয়ে পড়লে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

শনিবার (১২ জুন) ফিনল্যান্ডের বিপক্ষে ম্যাচ চলাকালে আচমকাই লুটিয়ে পড়েন ডেনমার্কের মিডফিল্ডার ক্রিস্টিয়ান এরিকসন। সেখান থেকে দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। ধারণা করা হচ্ছে, তার হার্ট অ্যাটাক হতে পারে।

ওই ঘটায় ইউরোর ফিনল্যান্ড-ডেনমার্কের ম্যাচটি স্থগিত ঘোষণা করেছে উয়েফা। ম্যাচটি ৪২ মিনিট পর্যন্ত মাঠে গড়িয়েছিল। তবে কোন গোল হয়নি।
sportsmail24ফিনল্যান্ড-ডেনমার্কের ম্যাচটি প্রথমার্ধের প্রায় শেষ পর্যন্ত মাঠে গড়ালেও কোন দলই গোলের দেখা পায়নি। বল দখলে এগিয়ে ছিল ডেনমার্ক। ফিনল্যান্ডের গোলবারে মোট ১২বার শট নিয়েছিল তারা। যার মধ্যে চারটি ছিল টার্গেটের। বিপরীতে ফিনল্যান্ড একবারের জন্যও শট নিতে পারেনি।

এদিকে, মাঠের মাঝে ক্রিস্টিয়ান এরিকসনের হঠাৎই লুটিয়ে পড়ার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। ভক্তকূলের সবাই তার জন্য প্রার্থনা করছেন। 

এর আগে উয়েফা ইউরোপা লিগ উদ্বোধনী ম্যাচে শুক্রবার (১১ জুন) বড় ব্যবধানের জয় তুলে নিজেদের যাত্রা শুভ করেছে ইতালি। তুরস্কের বিপক্ষে ৩-০ গোলের ব্যবধানে জয় তুলে নিয়েছে ইতালি। যা ইউরোর ইতিহাসে উদ্বোধনী ম্যাচে সবচেয়ে বড় ব্যবধানে জয়ের রেকর্ড।

উদ্বোধনী ম্যাচের পরের ম্যাচেই ঘটনা অঘটন। মাঠের মাঝে এমন ঘটনায় ফুটবল বিশ্বে ক্রিস্টিয়ান এরিকসনের শুরু হয়েছে প্রার্থনা।

স্পোর্টসমেইল২৪/আরএস 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

তুরস্ককে হারিয়ে ইউরোতে ইতালির শুভযাত্রা

তুরস্ককে হারিয়ে ইউরোতে ইতালির শুভযাত্রা

এক নজরে ইউরোর সূচি

এক নজরে ইউরোর সূচি

পিএসজিতে নিজের ভবিষ্যৎ নিয়ে ভাবনায় এমবাপে

পিএসজিতে নিজের ভবিষ্যৎ নিয়ে ভাবনায় এমবাপে

কোপা আমেরিকা আয়োজনে আদালতের অনুমিত পেল ব্রাজিল

কোপা আমেরিকা আয়োজনে আদালতের অনুমিত পেল ব্রাজিল