সংবাদ সম্মেলনে আসছেন মেসি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৪১ এএম, ০৮ আগস্ট ২০২১
সংবাদ সম্মেলনে আসছেন মেসি

বার্সেলোনা ছাড়ার খবর প্রকাশের পর থেকেই বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় লিওনেল মেসির দিকে চোখ ফুটবল প্রেমীদের। নতুন কোন ক্লাবে দেখা যাবে তাকে তা নিয়ে আনুষ্ঠানিক কোন বার্তা না আসলেও শোনা যাচ্ছে ফরাসি ক্লাব পিএসজির সাথে চুক্তি করতে যাচ্ছেন তিনি। এরই মধ্যে নতুন খবর, রবিবার (৮ আগস্ট) সংবাদ সম্মেলন করবেন লিওনেল মেসি।

বার্সেলোনার ক্যাম্প ন্যু থেকে রবিবার (৮ আগস্ট) সংবাদ সম্মেলন করবেন মেসি। বিখ্যাত সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো এক টুইট বার্তায় এ তথ্য জানিয়েছেন। তবে মেসি বা তার এজেন্ট থেকে এ ব্যাপারে কোন তথ্য জানানো হয়নি। সংবাদ সম্মেলনের মূল আলোচ্য বিষয় কি থাকবে তা জানা না গেলেও ধারণা করা হচ্ছে চলমান ঘটনা নিয়েই কথা বলবেন তিনি।

মেসি-পিএসজির বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোন ঘোষণা না আসলেও শীঘ্রই সে ঘোষণা আসবে বলে জানান পিএসজির স্বত্বাধিকারী কাতারের বাদশা তামিম বিন হামাদ আল থানির ভাই খালিদ বিন হামাদ বিন খলিফা আন থানি।

এদিকে, বার্সেলোনার সভাপতি হোয়ান লাপোর্তা শুক্রবার (৬ আগস্ট) এক সংবাদ সম্মেলন করে জানিয়েছিলেন, লা লিগার নিয়মের কারণেই মেসিকে রাখা সম্ভব হয়নি। স্প্যানিশ লিগের নিয়মের জন্য মেসির সাথে নতুন চুক্তি করা সম্ভব হয়নি তাদের। স্প্যানিশ লিগের নিয়ম অনুযায়ী, প্রতিটি ক্লাবকে আয়ের সঙ্গে সঙ্গতি রেখে ফুটবলারদের বেতন দিতে হবে। আর্থিক দিক দিয়ে বার্সেলোনার অবস্থা সুবিধাজনক নয়।

২০০০ সালে প্রথম বার্সেলোনাতে ক্যারিয়ার শুরু করেন মেসি। বার্সার ইয়ূথ টিমের হয়ে তিনি খেলেন ২০০৩ সাল পর্যন্ত। এরপর ২০০৩-২০০৪ মৌসুমে সুযোগ পান বার্সেলোনার 'সি' দলে এবং ক্লাবটির মূল দলে অভিষেক হওয়ার আগে 'বি' দলের হয়েও খেলেন তিনি।

স্প্যানিশ ক্লাব বার্সেলোনার হয়ে ৮১০টি ম্যাচে ৬৮৩ গোল, ১০টি লা লিগা খেতাব, ৭টি কোপা ডেল রে, ৪টি চ্যাম্পিয়ন্স লিগ, ৩টি ক্লাব ওয়ার্ল্ড কাপ জেতার রেকর্ড মেসির। ৬৮৩ গোল করেই অবশেষে মেসি অধ্যায়ের ইতি ঘটলো বার্সেলোনার সাথে।

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

বার্সালোনায় জার্সি নম্বর পেল ডিপাই-আগুয়েরো

বার্সালোনায় জার্সি নম্বর পেল ডিপাই-আগুয়েরো

মেসিকে ছাটাই করে ২০২১-২২ মৌসুমের স্কোয়াড জানালো বার্সেলোনা

মেসিকে ছাটাই করে ২০২১-২২ মৌসুমের স্কোয়াড জানালো বার্সেলোনা

পিএসজিতে বিখ্যাত ১০ নম্বর জার্সি পাচ্ছেন না মেসি

পিএসজিতে বিখ্যাত ১০ নম্বর জার্সি পাচ্ছেন না মেসি

ভিন্ন আঙ্গিকে মেসিকে বিদায়ী বার্তা জানালেন টের স্টেগেন

ভিন্ন আঙ্গিকে মেসিকে বিদায়ী বার্তা জানালেন টের স্টেগেন