বার্সায় মেসির একমাত্র আক্ষেপ চ্যাম্পিয়নস লিগ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৩৬ এএম, ০৯ আগস্ট ২০২১
বার্সায় মেসির একমাত্র আক্ষেপ চ্যাম্পিয়নস লিগ

লা লিগার ফেয়ার প্লে আইনে কাটা পড়ে বার্সেলোনা ছাড়লেন লিওনেল মেসি। বার্সেলোনার হয়ে খেলার সময় জিতেছেন সম্ভাব্য সকল ট্রফি। তবুও একটি চ্যাম্পিয়নস লিগের জন্য আক্ষেপ করেছেন তিনি। জানিয়েছেন আরও এক-দুইটি চ্যাম্পিয়নস লিগ জিততে চেয়েছিলেন তিনি।

রোববার (৮ আগস্ট) বার্সেলোনা সময় দুপুরে সংবাদ সম্মেলনে মুখোমুখি হন লিওনেল মেসি। সংবাদ সম্মেলনে এসেই কান্নায় ভেঙে পড়েন। এখানেই সাংবাদিকদের করা প্রশ্নের জবাব দেন তিনি।

২০০৪ সালে বার্সেলোনা মূল দলের হয়ে মেসির অভিষেক। এরপর থেকে বার্সার হয়ে জিতেছেন ৩৪ টি শিরোপা। এর মধ্যে চ্যাম্পিয়নস লিগ জিতেছেন চারবার। তবে বার্সেলোনার সর্বশেষ তিন চ্যাম্পিয়নস লিগ জয়ে সবচেয়ে বড় অবদান ছিল মেসির।

চারবার চ্যাম্পিয়নস লিগের স্বাদ পাওয়ার পরও চ্যাম্পিয়নস লিগ নিয়ে আক্ষেপ করেছেন তিনি। তিনি বলেন, ‘আমি আরও দুই-একটা চ্যাম্পিয়নস লিগ জিততে চাইতাম।’

এছাড়াও দুইটি চ্যাম্পিয়নস লিগ নিয়ে আক্ষেপ প্রকাশ করেন তিনি। ২০১২ এবং ২০১৯ চ্যাম্পিয়নস লিগে সেমিফাইনাল থেকে বিদায় নিয়েছিল বার্সেলোনা। এই দুই সেমিফাইনাল নিয়েই আক্ষেপ প্রকাশ করেছেন তিনি।

বার্সেলোনার হয়ে আর কোনো আক্ষেপ নেই বলে জানিয়েছেন লিও। নিজের সর্বোচ্চটা দিয়েই বার্সাকে শিরোপা জেতাতে খেলেছেন বলে জানিয়েছেন।

বার্সেলোনার স্বর্ণালি প্রজন্মের অংশ ছিলেন লিও মেসি। দলে ছিলেন জাভি, ইনিয়েস্তা, পিকে, ফ্যাব্রিগাসদের মতো তারকারা। তবে সময়ের সাথে সাথে বেশিরভাগ তারকাই বার্সেলোনাকে বিদায় জানিয়েছেন। এ দলের আরও চ্যাম্পিয়নস লিগ জয় করতে পারতো বলে মনে করেন মেসি।

বলেন, ‘আমাদের একটা দারুণ প্রজন্ম ছিল। আমরা আরও কয়েকটি চ্যাম্পিয়নস লিগ জিততে পারতাম।’

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

বিদায়ের জন্য প্রস্তুত ছিলাম না : মেসি

বিদায়ের জন্য প্রস্তুত ছিলাম না : মেসি

মেসিকে ছাড়া বার্সায় থাকতে চান না আগুয়েরো

মেসিকে ছাড়া বার্সায় থাকতে চান না আগুয়েরো

ইন্টার ছেড়ে আবারও চেলসিতে ফিরছেন লুকাকু

ইন্টার ছেড়ে আবারও চেলসিতে ফিরছেন লুকাকু

বার্সালোনায় জার্সি নম্বর পেল ডিপাই-আগুয়েরো

বার্সালোনায় জার্সি নম্বর পেল ডিপাই-আগুয়েরো