মেসিকে ছাড়া বার্সায় থাকতে চান না আগুয়েরো

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:১২ এএম, ০৯ আগস্ট ২০২১
মেসিকে ছাড়া বার্সায় থাকতে চান না আগুয়েরো

এক মৌসুম আগে লুইস সুয়ারেজের বার্সেলোনা ছেড়ে অ্যাথলেটিকো মাদ্রিদে পাড়ি জমিয়েছেন। এরপর থেকেই স্ট্রাইকার সংকটে ভুগছে বার্সেলোনা। সর্বশেষ মৌসুম শেষে ম্যানচেস্টার সিটি থেকে বার্সেলোনায় পাড়ি জমিয়েছেন সার্জিও আগুয়েরো। লিওনেল মেসির সাথে গাটছাড়া বেঁধে খেলার স্বপ্ন নিয়ে এসেছিলেন বার্সেলোনায়। তবে সেই মেসিই বার্সা ছেড়ে পাড়ি জমাচ্ছেন অন্য ক্লাবে। এবার নিজে বার্সা ছাড়ার বিষয়টি নিয়ে ভাবছেন সার্জিও আগুয়েরো।

ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটিতে ১০ বছর কাটিয়ে ফ্রি এজেন্ট হিসেবে বার্সেলোনায় নাম লিখিয়েছেন সার্জিও আগুয়েরো। ২৬০ গোল করে সিটিজেনদের ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা তিনি। বার্সায় এসেছিলেন জাতীয় দল সতীর্থ মেসির সাথে জুটি বাধার স্বপ্ন নিয়ে।

আর্থিক জটিলতাজনিত সমস্যায় বার্সেলোনা ছেড়েছেন লিওনেল মেসি। তবে বিষয়টিকে ভালোভাবে নেননি সার্জিও আগুয়েরো। স্প্যানিশ সংবাদ মাধ্যম জানাচ্ছে, ব্যক্তিগত আইনজীবীর সাথে কথা বলে বার্সা ছাড়ায় উপায় খুঁজছেন তিনি।

ম্যানচেস্টার সিটি থেকে আগুয়েরোকে দলে ভেড়াতে লড়াই করছিল চেলসি এবং আর্সেনাল। মেসির সাথে খেলার জন্যই চেলসি ও আর্সেনালের প্রস্তাব ফিরিয়ে দিয়ে বার্সায় নাম লিখিয়েছেন।

বৃটিশ সংবাদমাধ্যম জানিয়েছে, বার্সেলোনার সাথে চুক্তিবদ্ধ হতে বেশ সময় নিয়েছিলেন আগুয়েরো। তিনি মেসির চুক্তির বিষয়ে নিশ্চিত হয়েই বার্সেলোনায় পাড়ি জমিয়েছিলেন। তবে শেষ পর্যন্ত বার্সেলোনা ছেড়েছেন মেসি। এ বিষয়ে আগুয়েরোর মনঃক্ষুন্ন হয়েছে।

বিভিন্ন সংবাদ মাধ্যম জানাচ্ছেন, বার্সেলোনায় আগুয়েরোর ভবিষ্যত নিশ্চিত নয়। চলতি বছরে বার্সেলোনায় যোগ দেওয়ার পর সংবাদমাধ্যমে আগুয়েরো জানান, ‘আমি মেসিকে বেশ ভালোভাবে চিনি। আমি আশা করি মেসির সঙ্গে মেসির সঙ্গে জুটি বেঁধে খেলতে পারবো।’ তবে আগুয়েরোর সে স্বপ্ন পূরণ হচ্ছে না।

ফ্রি ট্রান্সফারে বার্সেলোনায় যোগ দিলেও এখনও আগুয়েরোর রেজিষ্ট্রেশন সম্পন্ন করতে পারেনি বার্সেলোনা। তবে স্প্যানিশ পত্রিকা মার্কা জানাচ্ছে রেজিষ্ট্রেশন না হলেও বার্সার হয়ে মাঠে নামবেন তিনি।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

ইন্টার ছেড়ে আবারও চেলসিতে ফিরছেন লুকাকু

ইন্টার ছেড়ে আবারও চেলসিতে ফিরছেন লুকাকু

সংবাদ সম্মেলনে আসছেন মেসি

সংবাদ সম্মেলনে আসছেন মেসি

মেসিকে ছাটাই করে ২০২১-২২ মৌসুমের স্কোয়াড জানালো বার্সেলোনা

মেসিকে ছাটাই করে ২০২১-২২ মৌসুমের স্কোয়াড জানালো বার্সেলোনা

বার্সালোনায় জার্সি নম্বর পেল ডিপাই-আগুয়েরো

বার্সালোনায় জার্সি নম্বর পেল ডিপাই-আগুয়েরো