৩০ মিনিটেই শেষ মেসির জার্সি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:০৬ এএম, ১২ আগস্ট ২০২১
৩০ মিনিটেই শেষ মেসির জার্সি

অনেক জল্পনা কল্পনা শেষ করে লিওনেল মেসি এখন প্যারিস সেন্ট জার্মেইনের (পিএসজি) ফুটবলার। দলে ভেড়ার সাথে সাথেই ফরাসি ক্লাবে অফিসিয়াল শপে রীতিমত জার্সি নিয়ে কাড়াকাড়ি শুরু করেছে সমর্থকরা। জার্সি শেষ হয়েছে মাত্র ৩০ মিনিটে।

আনুষ্ঠানিকভাবে চলতি বছরের ৩০ জুন বার্সেলোনার সাথে মেসির সম্পর্ক শেষ হয়েছে। এরপর ৫০ শতাংশ কম বেতনে বার্সেলোনার সাথে চুক্তি করার কথা থাকলেও তা আর হয়নি। বার্সা ছেড়ে পাড়ি জমিয়েছেন ফ্রেঞ্চ ক্লাব পিএসজির ডেরায়।

মঙ্গলবার (১১ আগস্ট) স্থানীয় সময় বিকেলে প্যারিসে পা রাখেন লিওনেল মেসি। এরপর সব আনুষ্ঠানিকতা শেষ করে মধ্য রাতে মেসির সাথে চুক্তির ঘোষণা দেয় পিএসজি। এরপর থেকেই শুরু হয় মেসির অফিসিয়াল জার্সি বিক্রি।

মেসির জার্সির কেনার জন্য সমর্থকরা পিএসজির অফিসিয়াল স্টোরে ঢুকে পড়েন। মেসি জার্সি শেষ হয়ে যায় মাত্র ত্রিশ মিনিট পর। মেসির জার্সি বিক্রিতেও দাম বেশি রেখেছিল পিএসজি।

পিএসজি তাদের অন্যান্য ফুটবলাদের জার্সি বিক্রি করে ১০৭.৯৯ ইউরো দিয়ে, তবে মেসির জার্সির ক্ষেত্রে এর দাম ছিল ৫০ ইউরো বেশি। ১৫৭.৯৯ ইউরো দামের এ জার্সির বাংলাদেশি মূল্য ১৫,৭২০ টাকা।

দাম বেশি হওয়া সত্ত্বেও ফরাসি ক্লাবের সমর্থকরা মেসির জার্সি কেনার জন্য হামলে পড়েন। মানেননি কোনো বাধা। তাই মাত্র ত্রিশ মিনিট সময়ের মধ্যেই মেসির জার্সি শেষ হয়ে যায়।

মেসি মহাতারকা,তাই জার্সি একটু বেশি দামেই বিক্রি হবে এটাই স্বাভাবিক। আর সে বেশি দামেই জার্সি বিক্রি করেছে পিএসজি।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

মেসির কারণে পরিবর্তিত হলো ফ্রেঞ্চ লিগের নিয়ম

মেসির কারণে পরিবর্তিত হলো ফ্রেঞ্চ লিগের নিয়ম

মেসি রোমাঞ্চিত, গর্বিত পিএসজি

মেসি রোমাঞ্চিত, গর্বিত পিএসজি

আবারও সংবাদ সম্মেলনে আসছে মেসি

আবারও সংবাদ সম্মেলনে আসছে মেসি

মেসির জন্য নতুন জার্সি নম্বর বরাদ্দ করলো পিএসজি

মেসির জন্য নতুন জার্সি নম্বর বরাদ্দ করলো পিএসজি