রেইমসের বিপক্ষেই হচ্ছে মেসির পিএসজি অভিষেক

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:৩৯ এএম, ৩০ আগস্ট ২০২১
রেইমসের বিপক্ষেই হচ্ছে মেসির পিএসজি অভিষেক

বার্সেলোনা থেকে প্যারিস সেন্ট জার্মেইনে (পিএসজি) পাড়ি জমিয়েছেন আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি। এরপর থেকেই বিশ্ববাসীর অপেক্ষা কবে পিএসজির হয়ে মাঠে নামবেন লিও। সে প্রশ্নের উত্তর মিলতে পারে রেইমসের বিপক্ষে ম্যাচে। এ ম্যাচ দিয়েই পিএসজির হয়ে যাত্রা শুরু করতে পারেন লিওনেল মেসি।

রোববার (২৯ আগস্ট) রাতে ঘরের মাঠে পিএসজিকে আতিথ্য দিবে রেইমস। মেসির সম্ভাব্য অভিষেক উপলক্ষে ১০ দিন আগ থেকেই ম্যাচের টিকিট কিনেছে সমর্থকরা। এবার হয়তো মাঠেও মেসির দেখা মিলবে।

মেসিকে দলে ভেড়ানোর আগে জর্জিনিও উইনাল্ডম, সার্জিও রামোস, আশরাফ হাকিমি, জিয়ানলুইজি ডোনারুম্মাকে দলে ভিড়িয়েছিল। হাকিমি এবং উইনাল্ডম মাঠে নামলেও এখনও পিএসজির জার্সিতে অভিষেকের অপেক্ষায় আছেন সার্জিও রামোস এবং ডোনারুম্মা।

মেসি, রামোস এবং ডোনারুম্মার অভিষেকের পাশাপাশি চলতি ২০২১-২২ মৌসুমে মাঠে নামার অপেক্ষায় আছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার।

মেসির আগের দিন সংবাদ সম্মেলনে আসেন পিএসজি বস মারিসিও পচেত্তিনো। সংবাদ সম্মেলনে কিলিয়ান এমবাপে, নেইমার এবং মেসিকে নিয়ে প্রশ্ন করা হলে কোনো প্রশ্নেরই সদুত্তর করেননি তিনি। তবে তিনজনেরই খেলার সম্ভাবনার কথা জানিয়েছেন তিনি।

পচেত্তিনো বলেন, ‘কোনো সিদ্ধান্ত নেয়ার আগে আমাদের সবকিছু ভেবে দেখতে হবে। এরপরই আমরা সিদ্ধান্ত নেব। তারা তিনজনই (মেসি, নেইমার ও এমবাপে) সম্ভবত দলে থাকবে।’

মেসিকে নিয়ে ৪-৩-৩ ফর্মেশনে মাঠে নামতে পারে পিএসজি। যেখানে মেসিকে রাইট উইংয়ে খেলানো হতে পারে। বদলি হিসেবে উইনাল্ডম এবং জুলিয়ান ড্রাক্সালার থাকতে পারেন।

তারকা সমৃদ্ধ দলের ভারসাম্য খুঁজে পাওয়া নিয়ে চ্যালেঞ্জটাও বুঝেছেন পচেত্তিনো। তিনি বলেন, ‘আমাদের যে প্রতিভা আছে, তার মধ্যে একটা ভারসাম্য আনতে হবে। তবে এটা একটা সময় সাপেক্ষ ব্যাপার।’

মেসি পিএসজির হয়ে মাঠে নামবেন কিনা তা দেখতে অপেক্ষা করতে হবে রোববার রাত পর্যন্ত। রাত ১২ টা ৪৫ মিনিটে রেইমসের বিপক্ষে খেলতে নামবে পিএসজি।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

ইনজুরি কাটিয়ে বার্সেলোনায় ফিরলেন টের স্টেগান

ইনজুরি কাটিয়ে বার্সেলোনায় ফিরলেন টের স্টেগান

ইউরোজয়ী ইতালির বিশ্বকাপ বাছাইয়ের দল ঘোষণা

ইউরোজয়ী ইতালির বিশ্বকাপ বাছাইয়ের দল ঘোষণা

আর্সেনালকে গোলবন্যায় ভাসালো ম্যানসিটি

আর্সেনালকে গোলবন্যায় ভাসালো ম্যানসিটি

বাংলাদেশি জিদান মিয়া খেলবেন লা লিগা

বাংলাদেশি জিদান মিয়া খেলবেন লা লিগা