হাসপাতাল থেকে ছাড়া পেলেন কিংবদন্তি ফুটবলার পেলে

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:০৮ পিএম, ২৪ ডিসেম্বর ২০২১
হাসপাতাল থেকে ছাড়া পেলেন কিংবদন্তি ফুটবলার পেলে

এক সময় দূর্দান্ত প্রতাপে ফূটবল মাঠ দাঁপিয়ে বেড়াতেন তিনি। অবসরের পরই তার শরীরে বাসা বেঁধে বসেছিল অনেক রোগ। যার জন্যে শেষ বয়সে এসে বেশ ভুগতে হচ্ছে ব্রাজিলিয়ান কিংবদন্তি ফুটবলার পেলেকে। করতে হচ্ছে অস্ত্রোপাচার।

বেশ আগেই কোলন ক্যান্সারে আক্রন্ত হয়েছিলেন তিনি। ফলে কয়েকটি ধাপে কেমোথেরাপিও নিতে হয় তাকে। সর্বশেষ কেমোথেরাপির জন্য ৯ ডিসেম্বর সাও পাওলোর আলবার্ট আইন্সটাইন হাসপাতালে ভর্তি হয়েছিলেন। 

সফলভাবে কেমোথেরাপির পর বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়। সামনেই বড়দিনের উৎসব। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ায় পরিবারের সাথে বড়দিন পালন করতে পারবেন বলে বেশ উচ্ছ্বাসিত  এ ব্রাজিলিয়ান কিংবদন্তি। 

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি বলেন, ‘হাসিমুখের ছবি অনর্থক নয়। আমি সবাইকে প্রতিশ্রুতি দিয়েছিলাম যে, পরিবারের সাথে বড়দিন কাটাব। তার জন্য আমি এখন বাড়ি ফিরছি। খোঁজ খবর নেয়ার জন্য সবাইকে ধন্যবাদ।’

উল্লেখ্য, ২০১৫ সালে প্রোটেস্ট এবং ২০১৯ সাল থেকে মূত্রনালীর সমস্যায় ভুগছিলেন পেলে। তার উপর মেরুদন্ডের ক্ষয় দেখা দেয়ায় তাকে বেশ কয়েকবারই ছুড়ি কাচির নিচে যেতে হয়। যার ফলে তার স্বাভাবিক চলাফেরা বাধাগ্রস্ত হচ্ছিলো।

স্পোর্টসমেইল২৪/এএইচবি

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :