বসুন্ধরা এবং বারিধারা ক্লাবকে বাফুফের নোটিশ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:২৩ পিএম, ২৬ ডিসেম্বর ২০২১
বসুন্ধরা এবং বারিধারা ক্লাবকে বাফুফের নোটিশ

ফেডারেশন কাপের উদ্বোধনী দিনে মাঠে আসেনি প্রিমিয়ার লিগের দুই ক্লাব বসুন্ধরা কিংস এবং উত্তর বারিধারা। ফেডারেশন কাপ থেকে নিজেদেরকে প্রত্যাহার করে নেওয়ায় এ সিদ্ধান্ত নিয়েছে তারা। এ কারণে দুই ক্লাবকে নোটিশ পাঠিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

ম্যাচের সূচিজনিত সমস্যা এবং কমলাপুর স্টেডিয়ামের টার্ফের মাঠে খেলতে অস্বীকৃতি জানিয়ে খেলতে আসেনি বসুন্ধরা কিংস। এছাড়াও এক সাক্ষাৎকারে বসুন্ধরা সভাপতি ইমরুল হাসান বলেছিলেন, 'একটি বিশেষ ক্লাবকে সুবিধা দিতেই এ সবকিছু করা হয়েছে।' এ দুই কারণে বসুন্ধরা কিংসের কাছে লিখিত জবাব চেয়েছে বাফুফে।

শনিবার (২৫ ডিসেম্বর) বাফুফের পাঠানো এক চিঠিতে বলা হয়েছে, ইমরুল হাসান যে মন্তব্য তা ঠিক নয় এবং তা ফেডারেশন কাপের বাইলজের নিয়ম বহির্ভূত।

বাফুফে জানিয়েছে, ইমরুল হাসানের পাঠানো ওই জবাব ডিসিপ্লিনারি কমিটির কাছে পাঠানো হবে। আর সেখানেই সিদ্ধান্ত নেওয়া হবে। শুধু বসুন্ধরা কিংসের সভাপতি নন, বাফুফের সহ-সভাপতি হিসেবেও দায়িত্ব প্রাপ্ত আছেন ইমরুল হাসান।

শনিবার ফেডারেশন কাপের উদ্বোধনী দিনে দুইটি ম্যাচ আয়োজিত হওয়ার কথা ছিল। তবে শেষ পর্যন্ত কোনো ম্যাচই মাঠে গড়ায়নি। প্রথম ম্যাচে স্বাধীনতা সংঘ ক্রীড়া চক্রের বিপক্ষে বসুন্ধরা কিংসের মাঠে নামার কথা ছিল। দিনের দ্বিতীয় ম্যাচে ঢাকা আবাহনীর বিপক্ষে উত্তর বারিধারা ক্লাবের মাঠে নামার কথা ছিল। তবে স্বাধীনতা সংঘ এবং আবাহনী মাঠে আসলেও আসেনি বাকি দুই দল।

একই কারণে ফেডারেশন কাপের প্রথম দিনে খেলতে আসেনি আরেক ক্লাব উত্তর বারিধারা ক্লাব। এ কারণে তাদেরকেও নোটিশ দিয়েছে ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা বাফুফে।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :