চেলসিতে ‘সুখী’ নন লুকাকু

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:২৫ পিএম, ৩১ ডিসেম্বর ২০২১
চেলসিতে ‘সুখী’ নন লুকাকু

চলতি ২০২১-২২ মৌসুমের শুরুতেই প্রায় ১০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে ইন্টার মিলান ছেড়ে ইংলিশ ক্লাব চেলসিতে ফিরে আসেন রোমেলু লুকাকু। পুরাতন ক্লাবে ফিরে সুখী নন বলে জানিয়েছেন তিনি। মূলত চেলসি কোচ টমাস টুখেলের খেলার ধরনে অসন্তুষ্টি প্রকাশ করেছেন তিনি।

ইন্টার মিলানকে ইতালিয়ান সিরি ‘এ’-র শিরোপা জিতিয়ে ক্লাব ছাড়েন রোমেলু লুকাকু। যোগ দেন পুরাতন ক্লাব চেলসিতে। অবশ্য এর আগে ধাপে তার জন্য চেলসি অধ্যায় খুব সুখকর ছিল না। 

মানিয়ে নিতে না পারার কারণে তাকে ধারে ওয়েস্ট ব্রম এবং এভারটনে খেলতে পাঠিয়েছিল চেলসি। সেখান থেকে সরাসরি ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেন লুকাকু। রেড ডেভিলদের ডেরা ছেড়ে ইন্টার মিলানে যোগ দিয়ে খোলস ছেড়ে বের হয়ে আসেন এই বেলজিয়ান তারকা। 

ইন্টার মিলানে দুই মৌসুম কাটিয়ে আবারও ফেরেন স্ট্যামফোর্ড ব্রিজে চেলসির ডেরায়। সেখানে ফিরেও সুখী নন লুকাকু।

তিনি বলেন, ‘এটাই স্বাভাবিক আমি এই অবস্থায় সুখী না। কিন্তু আমি কঠোর পরিশ্রমী এবং হাল ছেড়ে দেওয়া উচিত না।’

চলতি ২০২১-২২ মৌসুমে চেলসিতে যোগ দেওয়ার পর এখন পর্যন্ত ১৮ ম্যাচ খেলে ৭ গোল করেছেন তিনি। এছাড়াও চেলসিতে যোগ দেওয়ার পর নিয়মিতই ইনজুরির কারণে মাঠের বাইরে ছিলেন তিনি। এমনকি মাঠে ফিরেও তার নিয়মিত একাদশে জায়গা পেতে বেশ বেগ পেতে হয়েছে।

ইতালিয়ান গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ইন্টার মিলান সমর্থকদের কাছেও ক্ষমা প্রার্থনা করেছেন রোমেলু লুকাকু। তিনি বলেন, ‘আমি যেভাবে মিলান ছেড়েছি তা মোটেও উচিত হয়নি। আমরা মনে হয় আমি ভিন্নভাবে ইন্টারকে বিদায় জানাতে পারতাম।’

ইন্টার মিলান ছাড়লেও এখনও সেখানে ফেরার ব্যাপারে আশাবাদী এই বেলজিয়ান স্ট্রাইকার। এ বিষয়ে লুকাকু বলেন, ‘আমি এখনও গভীরভাবে বিশ্বাস করি ইন্টার মিলানে ফিরবো। তবে ক্যারিয়ারের শেষ দিকে নয়, আমি ইন্টারের হয়ে আরও শিরোপা জিততে চাই।’

ইন্টার মিলানের হয়ে ৯৫ ম্যাচ খেলে ৬৪ গোল করেছিলেন রোমেলু লুকাকু। দীর্ঘ ১১ মৌসুম অপেক্ষার পর ইন্টারকে সিরি ‘এ’ শিরোপা জেতাতে বড় ভূমিকা রেখেছিলেন তিনি।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

জয় দিয়ে বছর শেষ করলো ম‍্যানচেস্টার ইউনাইটেড

জয় দিয়ে বছর শেষ করলো ম‍্যানচেস্টার ইউনাইটেড

নবাগত ব্রেন্টফোর্ডের বিপক্ষে ম্যানসিটির কষ্টের জয়

নবাগত ব্রেন্টফোর্ডের বিপক্ষে ম্যানসিটির কষ্টের জয়

করোনা আক্রান্ত অ্যাস্টন ভিলা কোচ স্টিভেন জেরার্ড

করোনা আক্রান্ত অ্যাস্টন ভিলা কোচ স্টিভেন জেরার্ড

ম্যাচ স্থগিত না করায় নাখোশ চেলসি কোচ টুখেল

ম্যাচ স্থগিত না করায় নাখোশ চেলসি কোচ টুখেল