কোভিড আক্রান্ত সিটি কোচ গার্দিওয়ালা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:৫৩ পিএম, ০৬ জানুয়ারি ২০২২
কোভিড আক্রান্ত সিটি কোচ গার্দিওয়ালা

ইউরোপজুড়ে আবারও ছড়িয়ে পড়ছে করোনা। এতে বিপর্যস্ত সাধারণ মানুষের জীবন। এর প্রভাব পড়েছে খেলার মাঠেও। এরই ধারাবাহিকতায় এবার করোনা আক্রান্ত হলেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গার্দিওয়ালা।

ইউরোপিয়ান লিগগুলোতে প্রতিদিনই কোন না কোন ম্যাচ স্থগিতের খবর পাওয়া যাচ্ছে। এরপরেও প্রতিদিনই নতুন করে কোন না কোন দলের খেলোয়াড়, কোচ এবং কোচিং স্টাফদের করোনা আক্রান্ত হওয়া খবর পাওয়া যাচ্ছে।

করোনা আক্রান্ত হয়েছে ম্যানচেস্টার সিটি কোচ পেপ গার্দিওয়ালা এবং তার সঙ্গী ইউয়ানাম লিয়ো। এর ফলে এফএ কাপে সুইনডন টাউনের বিপক্ষের ম্যাচে ডাগ আউটে থাকবেন না। তাদের করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে ম্যানচেস্টার সিটি কর্তৃপক্ষ।

এক বিবৃতিতে ম্যানচেস্টার সিটি জানায়, তাদের করোনা পরীক্ষার ফলাফল পজেটিভ এসেছে। এর কারণে তাদের দুইজনকেই বাধ্যতামূলক আইসোলেশনে রাখা হয়েছে। এছাড়াও আগে থেকে করোনা আক্রান্ত হওয়া ব্যক্তিরাও রয়েছেন আইসোলেশনে।

একাদশ মাঠে নামানোর মতো ব্যবস্থা থাকায় ম্যাচটি স্থগিত করার সিদ্ধান্ত নেয়নি ইংলিশ ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা। শুক্রবার (৭ জানুয়ারি) নির্ধারিত সময়েই মাঠে গড়াবে ম্যানচেস্টার সিটির ম্যাচ।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :