তিন বছর পর ইতালির প্রাথমিক দলে মারিও বালোতেল্লি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৪৬ পিএম, ২৩ জানুয়ারি ২০২২
তিন বছর পর ইতালির প্রাথমিক দলে মারিও বালোতেল্লি

এক সময় ইতালি জাতীয় দলের মূল ভরসা ছিলেন মারিও বালোতেল্লি। দাপটের সঙ্গে দাঁপিয়ে বেড়িয়েছেন আজ্জুরিদের আক্রমণভাগ। মাঠের বাইরে নানা কারণে সমালোচিত হলেও মাঠের পারফর্ম্যান্সে বালোতেল্লি ছিলেন অনবদ্য। ম্যানচেস্টার সিটির হয়েও মাতিয়েছেন ইংলিশ প্রিমিয়ার লিগ।

এরপর হঠাৎ করেই আড়ালে চলে যান এই তারকা ফুটবলার।। দীর্ঘ সময় পর আবারও আলোচনায় তিনি। তাকে আলোচনায় এনেছেন ইতালির কোচ রবার্তো মানচিনি। তিন বছর পর আবারও ইতালির প্রাথমিক দলে ডেকেছেন ‘ব্যাড বয়’ খ্যাত এই তারকাকে।

কাতার বিশ্বকাপকে সামনে রেখে ইতালির প্রাথমিক দলে মোট ৩৫ জন খেলোয়াড়কে ডেকেছেন ম্যানেজার রবার্তো মানচিনি। চলতি বছরের মার্চ মাসে উত্তর মেসিডোনিয়ার বিপক্ষে ইতালির বিশ্বকাপ প্লে-অফ পর্বের গুরুত্বপূর্ণ খেলা রয়েছে।

এই ম্যাচকে সামনে রেখেই পরিকল্পনার অংশ হিসাবে ২৬ ও ২৭ জানুয়ারি ৩৫ জনকে ডেকেছেন মানচিনি। এই ৩৫ জনের তালিকায় তিনি রেখেছেন ম্যানচেস্টার সিটির সাবেক এই তারকাকেও।

বর্তমানে তুরস্কের ক্লাব অ্যাডানা ডেমিরস্পোরের হয়ে তুর্কি লিগে খেলছেন বালোতেল্লি। ডেমিরস্পোরের হয়ে এই পর্যন্ত ২১ ম্যাচ খেলে মোট ৯ গোল করেছেন ইতালিয়ান স্ট্রাইকার।

৩১ বছর বয়সী এই তারকা ইতালির জার্সি গায়ে মোট ৩৪টি ম্যাচ খেলছেন। তাতে গোল করেছেন ১৪টি। ইতালির বর্তমান খেলোয়াড়দের মধ্যে শুধুমাত্র সিরো ইমোবাইলই তার চেয়ে বেশি গোল করেছেন। ইতালি জাতীয় দলের হয়ে সর্বশেষ ২০১৮ সালের সেপ্টেম্বরে নেশনস লিগে খেলেছিলেন বালোতেল্লি।

স্পোর্টসমেইল২৪/এএইচবি

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :