লিভারপুল ম্যানসিটিকে ঘৃণা করে: রিয়াদ মাহরেজ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৪২ পিএম, ২৩ মে ২০২২
লিভারপুল ম্যানসিটিকে ঘৃণা করে:  রিয়াদ মাহরেজ

শেষ হলো ইংলিশ প্রিমিয়ার লিগের (ইপিএল) রোমাঞ্চকর এক মৌসুম। অনেক ঝড়-ঝাপটা সামলিয়ে শিরোপা ঘরে তুলেছে ম্যানচেস্টার সিটি। তবে শেষ মুহূর্ত পর্যন্ত সমানে সমানে পাল্লা দিতে হয়েছে লিভারপুলের সাথে। যদিও সিটির অদম্য মানসিকতায় পেরে ওঠেনি অলরেডরা। আর এ কারণেই লিভারপুল সিটিকে ঘৃণা করেন বলে দাবি করেছেন ম্যানসিটির ফুটবলার রিয়াদ মাহরেজ। 

রোববার (২২ মে) ইপিএলের ২০২১-২২ মৌসুমের পর্দা নেমেছে। শেষ দিনে শিরোপা নিশ্চিত করেছে ম্যানচেস্টার সিটি। জয়ের বিকল্প নেই -এমন ম্যাচে দুইবার পিছিয়ে পড়েও দারুণ প্রত্যাবর্তন ঘটিয়েছে গার্দিওয়ালার দল। 

ম্যাচ শেষে সিটিজেন ফুটবলার রিয়াদ মাহরেজ বলেন, শিরোপা জিততে না পারায় সিটিকে ঘৃণা করে লিভারপুল। তিনি বলেন, “লিভারপুল একটা পাগলাটে দল। আমি জানি তারা আমাদের (ম্যানচেস্টার সিটি) ঘৃণা করে। তারা (লিভারপুল) আমাদের নিয়ে অস্বস্তিতে থাকে। কারণ, আমরা না থাকলে প্রতি বছর সবকিছুই তারা জিততে পারতো।”

অ্যাস্টন ভিলার বিপক্ষে শুরুর একাদশে ছিলেন মাহরেজ। যদিও ৫৬ মিনিটে তাকে উঠিয়ে রহিম স্টারলিংকে মাঠে নামান সিটিজেন বস পেপ গার্দিওয়ালা। রহিমের পাসেই শিরোপা নির্ধারণী গোল করেন বদলি হিসেবে নামা গুনদোগান। 

ইপিএলের সদ্য শেষ হওয়া মৌসুমের শিরোপা নির্ধারিত হয়েছে মাত্র এক পয়েন্ট ব্যবধানে। চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির সংগ্রহ ছিল ৯৩ পয়েন্ট, আর ৯২ পয়েন্ট নিয়ে রানার্সআপ হতে হয়েছে লিভারপুলকে।

ঘরের মাঠে শিরোপা নিশ্চিত করতে জেতার কোনো বিকল্প ছিল না গার্দিওয়ালার দলের। কারণ, অন্যদিকে লিভারপুল সিটির পিছনে আঠার মতো লেগে ছিল। প্রথমে দু’বার পিছিয়ে পড়লেও শেষ পর্যন্ত আর কোনো অঘটন ঘটেনি। সর্বশেষ পাঁচ মৌসুমে এটি ম্যানচেস্টার সিটির চতুর্থ শিরোপা। 

স্পোর্টসমেইল২৪/এসকেডি/আরএস 


শেয়ার করুন :


আরও পড়ুন

টেস্ট ক্যারিয়ারে লিটনের তৃতীয় শতক 

টেস্ট ক্যারিয়ারে লিটনের তৃতীয় শতক 

পিএসজির কোচ হওয়ার প্রস্তাবে জিদানের ‘না'

পিএসজির কোচ হওয়ার প্রস্তাবে জিদানের ‘না'

সমর্থকদের আক্রমণের শিকার অ্যাস্টন ভিলার গোলরক্ষক, ক্ষমা চাইলো ম্যানসিটি

সমর্থকদের আক্রমণের শিকার অ্যাস্টন ভিলার গোলরক্ষক, ক্ষমা চাইলো ম্যানসিটি

যুগ যুগ ধরে মানুষ আমাদের মনে রাখবে: গার্দিওয়ালা

যুগ যুগ ধরে মানুষ আমাদের মনে রাখবে: গার্দিওয়ালা