বাংলাদেশে ফিফা বিশ্বকাপের ট্রফি দেখার সুযোগ করে দিচ্ছে কোকা-কোলা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:১১ পিএম, ০১ জুন ২০২২
বাংলাদেশে ফিফা বিশ্বকাপের ট্রফি দেখার সুযোগ করে দিচ্ছে কোকা-কোলা

বিশ্বজুড়ে ভক্তদের আগ্রহ বাড়াতে কাতার বিশ্বকাপের আগেই ৫১টি দেশে ঘুরবে ফুটবল বিশ্বকাপের ট্রফি। তারই ধারাবাহিকতায় ৮ জুন বাংলাদেশে আসছে বিশ্বকাপ ট্রফি। সফরে ট্রফিটি ৩৬ ঘণ্টা বাংলাদেশে রাখা হবে। এ সময়ের মধ্যে একটি বিশেষ ট্রফি ট্যুর কনসার্টের আয়োজন করবে আয়োজক কোকা-কোলা বাংলাদেশ।

কোকা-কোলা বাংলাদেশের পক্ষ থেকে জানানো হয়, পঞ্চমবারের মতো ফিফা বিশ্বকাপ ট্রফি ট্যুরের আয়োজন করছে কোকা-কোলা। এর অংশ হিসেবে বাংলাদেশে বিশ্বকাপ ট্রফি আসবে ৮ জুন (বুধবার)। ফুটবলের সবচেয়ে লোভনীয় এ পুরস্কারটি সামনাসামনি দেখার সুযোগ পাবেন বাংলাদেশি ভক্তরা।

ফুটবল বিশ্বকাপ ট্রফি ট্যুরের অংশ হিসেবে ৯ জুন (বৃহস্পতিবার) দর্শকদের জন্য একটি বিশেষ ট্রফি ট্যুর কনসার্টের আয়োজন করবে কোকা-কোলা বাংলাদেশ। বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এ কনসার্ট। এ সময় উপস্থিত দর্শক এবং কোকা-কোলার ভক্তরা অরিজিনাল বিশ্বকাপ ট্রফি দেখার সুযোগ পাবেন।

ট্রফি ট্যুর কনসার্টে অংশ নিতে আগ্রহীদের রেজিস্ট্রেশন করতে হবে। কনসার্টে অংশ নেওয়ার জন্য কোকা-কোলার স্পেশাল বোতলের লেবেলের নিচে থাকা কিউআর কোডটি স্ক্যান করতে হবে। এরপর প্রয়োজনীয় তথ্য এবং বোতলের ক্যাপের নিচে থাকা ইউনিক কোড দিয়ে নিবন্ধন সম্পন্ন করতে হবে।

নিবন্ধনের জন্য ভোক্তাদের ৪০০, ৫০০ ও ৬০০ মি.লি’র ৩টি ভিন্ন বোতল থেকে প্রাপ্ত ৩টি ইউনিক কোড অথবা ১ লিটার ও দেড় লিটারের ২টি ভিন্ন বোতল থেকে প্রাপ্ত ২টি ইউনিক কোড দিতে হবে।

কাতার বিশ্বকাপে ২৩.৫ মিলিয়ন টিকিটের আবেদন, আগ্রহের শীর্ষে আর্জেন্টিনার ম্যাচ

কোকা-কোলা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক তা জি তুং বলেছেন, “এ বছর ৫১টি দেশে অরিজিনাল ফিফা বিশ্বকাপ ট্রফিটি নিয়ে আসছি আমরা। এর মাধ্যমে ভক্তরা ফুটবলের প্রতি তাদের আবেগ প্রকাশের একটি সুযোগ পাবেন, উপভোগ করতে পারবেন রিয়েল ম্যাজিক।”

তিনি আরও বলেন, “টুর্নামেন্টের প্রতিটি ধাপে কোকা-কোলার এ ফিফা বিশ্বকাপ ট্রফি ট্যুর ভক্তদের উদ্বুদ্ধ করবে বলে আমরা আশাবাদী। বাংলাদেশের মতো একটি ফুটবলপ্রিয় দেশে মূল বিশ্বকাপের আগেই অরিজিনাল ফিফা বিশ্বকাপ ট্রফি ট্যুরের আয়োজন করতে পারাটা আমাদের জন্য আনন্দের ও গর্বের বিষয়। আমাদের বিশ্বাস, এ আয়োজনে ভক্তদের কাছ থেকে আমরা দারুণ সাড়া পাব।”

স্পোর্টসমেইল২৪/আরএস


শেয়ার করুন :


আরও পড়ুন

কাতার বিশ্বকাপের পর জাতীয় দলকে বিদায় জানাবেন ডি মারিয়া

কাতার বিশ্বকাপের পর জাতীয় দলকে বিদায় জানাবেন ডি মারিয়া

২০২৬ বিশ্বকাপেও খেলতে পারেন মেসি!

২০২৬ বিশ্বকাপেও খেলতে পারেন মেসি!

ফুটবল বিশ্বকাপের ‘আদ্যোপান্ত’

ফুটবল বিশ্বকাপের ‘আদ্যোপান্ত’

ঢাকায় আসছে কাতার বিশ্বকাপের ট্রফি

ঢাকায় আসছে কাতার বিশ্বকাপের ট্রফি