পারেদেসকে খুন করতে চেয়েছিলেন মেসি!

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৩৬ এএম, ২০ জুন ২০২২
পারেদেসকে খুন করতে চেয়েছিলেন মেসি!

বর্তমান আর্জেন্টিনা দলের ড্রেসিংরুম যেকোনো সময়ের চেয়ে বেশি সুখি। পুরো দলকে এক সুতোয় বেঁধেছেন অধিনায়ক লিওনেল মেসি ও কোচ লিওনেল স্কলানি। অনুশীলনে মেসির পাশে সবসময় যাদের দেখা যায় তাদের মধ্যে অন্যতম লিয়েন্দ্র পারেদেস, রদ্রিগো ডি পল ও পাপু গোমেজ। অথচ পারেদেসকে নাকি মেসি একবার খুন করতে চেয়েছিলেন!

বর্তমানে আন্তর্জাতিক ফুটবলের বিরতি চললেও আর্জেন্টিনার কোনো ম্যচ আপাতত নেই। সম্প্রতি মেসির সাথে অপ্রত্যাশিত এক ঘটনার কথা জানিয়েছেন পারেদেস। ঘটনা খুব বেশিদিন আগের নয়। ২০২১ সালে চ্যাম্পিয়নস লিগে শেষ ষোলোর বার্সেলোনা-প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) ম্যাচের ঘটনা এটি।

মেসি তখন বার্সেলোনার অধিনায়ক, পারেদেস পিএসজির খেলোয়াড়। দুই লেগ মিলিয়ে ৫-২ গোলে হেরে চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায় নেয় বার্সেলোনা। ওই ম্যাচ চলাকালীন এক পিএসজি সতীর্থের কাছে মেসিকে নিয়ে উল্টোপাল্টা কিছু একটা বলেন পারেদেস। মেসি সেটা শুনে ফেললে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।

আপাদমস্তক শান্ত স্বভাবের মেসি এদিন প্রচণ্ড রেগে গিয়েছিলেন বলে জানান পারেদেস। বলেন, "তিনি এত রেগে গিয়েছিলেন! কারণ, আমি তাঁর সতীর্থদের উল্টোপাল্টা বলে খেপাচ্ছিলাম আর তিনি সেটা শুনে ফেলেন। ভীষণ রেগে যান।"

মেসি অসাধারণ খেলোয়াড়, তবে ম্যারাডোনার মতো নেতা নন’

মেসির অমন কড়া ধাতানিতে খারাপ লেগেছিল পারেদেসের। এমনকি মেসি নাকি ওইদিন তাকে খুনও করতে চেয়েছিলেন বলে জানান তিনি। "আমাকে অনেক কিছু বলেছেন, এত খারাপ লেগেছে তখন। তিনি সে মুহূর্তে যেন আমাকে খুন করতে চেয়েছিলেন!"

তবে মাঠের ঘটনা মাঠেই রেখে এসেছেন মেসি। মানুষ হিসেবে মেসি কতটা মহান, আর্জেন্টিনা দলে পরবর্তী দেখায় সেটার প্রমাণ পেয়েছেন পারেদেস। বলেন, "তিনি বুঝিয়ে দিয়েছেন, তিনি কি সুন্দর মনের মানুষ! সম্পর্কটা এরপর আবার সহজই হয়েছে। এরপর জাতীয় দলে তাঁর সঙ্গে দেখা হয়েছিল। তাঁর আচরণ-কর্মকাণ্ড দেখে মনেই হচ্ছিল না যে কিছু একটা ঘটেছে।"

sportsmail24

এমনকি চ্যাম্পিয়নস লিগের ওই ঘটনা পরে তাদের মজার বিষয়ে পরিণত হয়েছে বলে জানান পারেদেস। "এখন যখন ওই বিষয়টা নিয়ে কথা হয়, আমরা কথা বলে হাসিতে ফেটে পড়ি। সে সময়ে অবশ্য তিনি খুবই রেগে গিয়েছিলেন" যোগ করেন পারেদেস।

বার্সেলোনা ছেড়ে মেসি এখন পিএসজির খেলোয়াড়। জাতীয় দলের মতো এখন ক্লাব ফুটবলেও মেসির সতীর্থ পারেদেস। মেসির সাথে তার সম্পর্ক খুবই ঘনিষ্ট তার, কয়েকদিন আগেও একসাথে কাতার ঘুরে এসেছেন। জাতীয় দলেও একসাথেই থাকেন সবসময়।

স্পোর্টসমেইল২৪/এসকেডি 


শেয়ার করুন :


আরও পড়ুন

ফিফা জরিপে বেশি হেনস্তা হওয়া ফুটবলারের তালিকায় সালাহ-র‍্যাশফোর্ড

ফিফা জরিপে বেশি হেনস্তা হওয়া ফুটবলারের তালিকায় সালাহ-র‍্যাশফোর্ড

অসাদাচরণে নিষিদ্ধ হলেন পিএসজি পরিচালক লিওনার্দো

অসাদাচরণে নিষিদ্ধ হলেন পিএসজি পরিচালক লিওনার্দো

শতবর্ষে বিশ্বকাপ: ২০৩০ সালে স্বাগতিক হতে চায় আর্জেন্টিনা-উরুগুয়ে

শতবর্ষে বিশ্বকাপ: ২০৩০ সালে স্বাগতিক হতে চায় আর্জেন্টিনা-উরুগুয়ে

মেসির পাঁচ গোল সমাচার: যেখানে তিনিই একমাত্র

মেসির পাঁচ গোল সমাচার: যেখানে তিনিই একমাত্র