রিয়ালে রামোসের অভাব বোধ করছেন মদ্রিচ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৫৮ পিএম, ০৩ জুলাই ২০২২
রিয়ালে রামোসের অভাব বোধ করছেন মদ্রিচ

রিয়াল মাদ্রিদের সাথে দীর্ঘদিনের সম্পর্ক চুকিয়ে ২০২১-২২ মৌসুমের শুরুতে ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেইনে যোগ দেন ডিফেন্ডার সার্জিও রামোস। ফরাসি ক্লাবটিতে যাওয়ার আগে রিয়ালের হয়ে ক্যারিয়ারের স্বর্নালী সময়টি কাটিয়েছেন তিনি। তার বিদায়ের ক্ষতি খুব ভালোভাবেই কাটিয়ে উঠেছে রিয়াল মাদ্রিদ। তবুও রিয়ালে রামোসের অভাব বোধ করেন লুকা মদ্রিদ।

রিয়াল মাদ্রিদ থেকে পিএসজিতে যোগ দিয়ে খুব একটা ভালো অবস্থায় নেই সার্জিও রামোস। পুরো মৌসুমে ইনজুরির সাথে লড়াই করে মাত্র ২১ ম্যাচে খেলার সুযোগ পেয়েছিলেন রামোস।

রিয়াল মাদ্রিদ ছাড়লেও মদ্রিচের সাথে এখনো যোগাযোগ বজায় রেখেছেন মদ্রিচ। বলেন, “দারুণ সফল একটি দলে যাদের সঙ্গে আপনি খেলবেন, সেই দলের কেউ চলে গেলে, সেটা একটু কষ্টদায়কই। চলে যাওয়া সবার জন্যই কষ্ট হয়, সার্জিও নয় বছর পর চলে গিয়েছিল।”

মদ্রিচ রিয়ালে যোগ দেওয়ার পর দুইজন মিলে একসাথে খেলেছিলেন ৯ মৌসুম। এই সময়ে রামোসের সাথে তার ভালো সম্পর্ক গড়ে উঠেছিল।

এই বিষয়ে মদ্রিচ বলেন, “আমি এখানে আসার প্রথম দিন থেকেই সে আমার ঘনিষ্ঠ হয়ে যায়। রিয়াল মাদ্রিদে মানিয়ে নিতে সে আমাকে সাহায্য করেছে। সে আমাকে উৎসাহ দিত। আমার প্রতিভায় বিশ্বাস ছিল তার। আমরা দুজনে খুব ভালো বন্ধু হয়ে উঠি। আমাদের পরিবারও ছিল ঘনিষ্ঠ। একসঙ্গে গ্রীষ্মের ছুটি কাটাতাম।”

রামোস প্যারিসে পাড়ি জমালেও এখনও কথা হয় সেই বিষয়টিও জানিয়েছেন মদ্রিচ। বলেন, “আমরা এখনো প্রতিদিনই কথা বলি। অন্তত বার্তা দেওয়া-নেওয়া হয়। আমি তার সঙ্গে আড্ডা খুব মিস করি। কিন্তু ফুটবল তো এমনই।”

স্পোর্টসমেইল২৪/পিপিআর


শেয়ার করুন :


আরও পড়ুন

‘চ্যাম্পিয়নস লিগে রিয়াল ভাগ্যের সহায়তা পেয়েছিল’

‘চ্যাম্পিয়নস লিগে রিয়াল ভাগ্যের সহায়তা পেয়েছিল’

রোনালদোকে ম্যানইউতে চাননি,  রোমায় চান মরিনহো!

রোনালদোকে ম্যানইউতে চাননি, রোমায় চান মরিনহো!

বেলের সৌজন্যে বেকহামের ইন্টার মিয়ামি পেল ৭৫ হাজার ডলার

বেলের সৌজন্যে বেকহামের ইন্টার মিয়ামি পেল ৭৫ হাজার ডলার

যার কথায় সাত নম্বর জার্সি পড়ে খেলেন রোনালদো

যার কথায় সাত নম্বর জার্সি পড়ে খেলেন রোনালদো