রোনালদোকে না কেনার ‘সিদ্ধান্ত’ অ্যাটলেটিকো মাদ্রিদের

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:২৭ পিএম, ১৯ জুলাই ২০২২
রোনালদোকে না কেনার ‘সিদ্ধান্ত’ অ্যাটলেটিকো মাদ্রিদের

ক্রিস্টিয়ানো রোনালদোকে কেনার দৌড় থেকে সরে আসা ক্লাবের তালিকায় যোগ হলো আরও একটি ক্লাব। জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ, ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি), ইংলিশ ক্লাব চেলসির পর এবার স্প্যানিশ ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদও রোনালদোকে কিনতে অপারগতা প্রকাশ করলো।

বেশ কয়েকদিন ধরেই গুঞ্জন উঠেছে রোনালদো অ্যাটলেটিকো মাদ্রিদকে নিজে থেকে প্রস্তাব পাঠিয়েছেন। রিয়াল মাদ্রিদের ক্যারিয়ারের সেরা ৯টি বছর কাটিয়েছেন পর্তুগিজ সুপারস্টার। অ্যাটলেটিকো মাদ্রিদ সেই রিয়ালের নগর প্রতিদ্বন্দ্বী ক্লাব।

তাই এই গুঞ্জন ওঠার পর রিয়াল মাদ্রিদ ও রোনালদো সমর্থকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছিল। তবে স্প্যানিশ সংবাদপত্র মার্কা জানাচ্ছে, রোনালদো চাইলেও অ্যাটলেটিকো মাদ্রিদ তাকে কিনবে না।

মূলত আর্থিক দিক বিবেচনা করেই রোনালদোর প্রতি আগ্রহী হতে পারছে না মাদ্রিদের ক্লাবটি। রোনালদোর বেতনের সঙ্গে তাকে কেনার জন্য ম্যানচেস্টার ইউনাইটেডকে যে পরিমাণ টাকা দিতে হবে সেটা এখন খরচ করা অসম্ভব বলে মনে করছে অ্যাটলেটিকো মাদ্রিদ।

২০২৪ সাল পর্যন্ত রোনালদোকে ধরে রাখতে পারবে ম্যানইউ, দাবি এরিকের

তবে রোনালদোর এজেন্ট জর্জ মেন্ডিস হাল ছাড়ছেন না।  অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে রোনালদোর বিষয়ে আলোচনা চালিয়ে যাবেন বলে জানিয়েছে মার্কা। 

স্প্যানিশ গণমাধ্যমে গুঞ্জন রয়েছে যদি শেষ পর্যন্ত অ্যাটলেটিকো মাদ্রিদের  আর্থিক সংকটটাই প্রধান বাধা হয়ে দাঁড়ায় সেক্ষেত্রে বেতন কমানোর কথা ভাবতে পারেন পর্তুগিজ সুপারস্টার। যদিও এই গুঞ্জনের পক্ষে তেমন কোনো শক্ত ভিত্তি পাওয়া যায়নি। 

sportsmail24

অন্যদিকে অ্যাটলেটিকো মাদ্রিদের কোচ ডিয়েগো সিমিওনে রোনালদোর প্রতি খুব একটা আগ্রহী নন। দু’জনের মধ্যে  অনেকবার কথার লড়াইও দেখা গেছে আগে। 

সিমিওনে বরং ইতালিয়ান ক্লাব উদিনেস থেকে আর্জেন্টাইন ফুটবলার  নাহুয়েল মলিনাকে দলে ভেড়াতে বেশি আগ্রহী। ক্লাবের মালিকপক্ষকেও নিজের চাহিদা সম্পর্কে জানিয়ে দিয়েছেন এই আর্জেন্টাইন কোচ। 

এদিকে আবার মার্কা জানাচ্ছে, অ্যাটলেটিকো মাদ্রিদের একজন অন্যতম প্রভাবশালী পরিচালক নাকি নাম না প্রকাশ করার শর্তে জানিয়েছেন, তারা যে কোনো একজন স্ট্রাইকারকে বিক্রি করতে পারলে রোনালদোকে দলে ভেড়ানোর চেষ্টা করলেও করতে পারেন।

স্পোর্টসমেইল২৪/এসকেডি  


শেয়ার করুন :


আরও পড়ুন

রোনালদো নিজে প্রস্তাব দিয়েছিলেন, ফিরিয়ে দিলো পিএসজি

রোনালদো নিজে প্রস্তাব দিয়েছিলেন, ফিরিয়ে দিলো পিএসজি

ইউনাইটেডের প্রাক মৌসুম সফরে নেই রোনালদো

ইউনাইটেডের প্রাক মৌসুম সফরে নেই রোনালদো

পাঁচ বছরের চুক্তিতে ইউনাইটেডে লিসান্দ্রো মার্টিনেজ

পাঁচ বছরের চুক্তিতে ইউনাইটেডে লিসান্দ্রো মার্টিনেজ

লিভারপুলকে উড়িয়ে দিয়ে ইউনাইটেডে টেন হাগ যুগের সূচনা

লিভারপুলকে উড়িয়ে দিয়ে ইউনাইটেডে টেন হাগ যুগের সূচনা