মোহামেডানকে হারিয়ে প্রিমিয়ার লিগে টিকে রইলো মুক্তিযোদ্ধা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৩৬ পিএম, ২১ জুলাই ২০২২
মোহামেডানকে হারিয়ে প্রিমিয়ার লিগে টিকে রইলো মুক্তিযোদ্ধা

অবনমন এড়ানোর শঙ্কা ছিল মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের। মোহামেডানকে হারিয়ে সেই শঙ্কা কিছুটা হলেও দূর করেছে মুক্তিযোগদ্ধা সংসদ ক্রীড়া চক্র। তবে মোহামেডানকে হারিয়ে এখনও সেই শঙ্কা পুরোপুরি দূর হয়নি, শেষ দুই রাউন্ডেও থাকতে হবে সতর্ক।

লিগের শেষ দুই রাউন্ডে অবনমন এড়ানোড় লড়াইয়ে আছে চার দল। সেগুলো হলো- রহমতগঞ্জ (১৮), মুক্তিযোদ্ধা ক্রীড়া সংসদ (১৫), উত্তর বারিধার (১৪) ও স্বাধীনতা সংঘ (৯)। এদের মধ্যে স্বাধীনতা সংঘের অবনমন নিশ্চিত। দ্বিতীয় দল হিসেবে অবনমনের লড়াইয়ে আছে বাকি তিন দল।

অবনমন এড়াতে এই তিন দলের সবগুলোকে নিজ নিজ খেলায় থাকতে হবে সতর্ক। পা হড়কালেই হতে হবে স্বাধীনতা সংঘের সঙ্গী।

এমন সমীকরণ নিয়ে গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে বৃহস্পতিবার (২১ জুলাই) মাঠে নেমেছিল মুক্তিযোদ্ধা সংসদ। টিকে থাকার লড়াইয়ে মোহামেডানকে হারিয়েছে ২-১ গোলে।

ম্যাচের ২৬তম মিনিটে মুক্তিযোদ্ধা সংসদকে এগিয়ে নেন বুরুন্ডির ফরোয়ার্ড সুদি আব্দুল্লাহ। প্রথমার্ধে আর কোনো গোল না হওয়ায় ১-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় দলটি।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৬৯তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে মুক্তিযোদ্ধা। এবারও স্কোরশিটে নাম তোলেন সুদি আব্দুল্লাহ। ম্যাচের শেষ দিকে এক গোল করে মোহামেডানের হারের ব্যবধান কমান ওবি মোনেকে।

দিনের অন্য দুই ম্যাচ পুলিশ এফসির বিপক্ষে ৪-১ গোলে জয় পায় শেখ রাসেল ক্রীড়া চক্র। রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে স্বাধীনতা সংঘকে ৫-১ ব্যবধানে উড়িয়ে দেয় রহমতগঞ্জ।

স্পোর্টসমেইল২৪/পিপিআর


শেয়ার করুন :