দেম্বেলের জোড়া গোল, বার্সেলোনা-জুভেন্টাস ম্যাচ ড্র!

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:২১ এএম, ২৭ জুলাই ২০২২
দেম্বেলের জোড়া গোল, বার্সেলোনা-জুভেন্টাস ম্যাচ ড্র!

কয়েকদিন আগেও চুক্তি নবায়ন নিয়ে কত জলঘোলাই করলেন বার্সেলোনার ফরাসি স্ট্রাইকার ওসমান দেম্বেলে। শেষ পর্যন্ত চাহিদার পরিমাণ কমিয়ে ন্যূ ক্যাম্পেই থেকে গেছেন।

এবার প্রাক-মৌসুম থেকেই ফুটবল পায়ে দুর্দান্ত পারফর্ম করছেন দেম্বেলে। এই যেমন জুভেন্টাসের বিপক্ষে দিবাগত রাতেও জোড়া গোল করেছেন এই ফরাসি ফুটবলার। যদিও তার জোড়া গোলেও জয় পায়নি বার্সেলোনা, জুভেন্টাসের বিপক্ষে ২-২ গোলে ড্র নিয়ে মাঠ ছেড়েছে। 

মঙ্গলবার (২৬ জুলাই) দিবাগত রাতে মার্কিন মুলুকে কটন বল মাঠে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসের বিপক্ষে প্রীতি ম্যাচে মাঠে নেমেছিল বার্সেলোনা। ম্যাচের শুরু থেকেই জুভের রক্ষণভাগে হামলে পড়ে বার্সেলোনা।

এক দেম্বেলেকে সামলাতেই যেন হিমশিম খাচ্ছিলেন জুভেন্টাসের রক্ষণভাগের ফুটবলাররা। জুভের পুরো রক্ষণভাগকেই কাল রীতিমতো নাচিয়ে ছেড়েছেন এই ফরাসি স্ট্রাইকার।

অনুশীলনে ট্যাকল, রামোসের প্রতি ক্ষুব্ধ মেসি

ম্যাচের প্রথম গোল আসে ৩৪তম মিনিটে। দারুণ এক গোল করে বার্সেলোনাকে এগিয়ে দেম্বেলে।

পাঁচ মিনিটের ব্যবধানে জুভেন্টাসকে সমতায় ফেরান ময়েস কিন। যদিও সমতায় ফেরার আনন্দ উবে গেছে পরের মিনিটেই। ৪০তম মিনিটে জুভেন্টাসকে আরও একবার লিড এনে দেন দেম্বেলে।

প্রথমার্ধের বাকি সময়ে আর কোনো গোল না হলে ২-১ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় বার্সেলোনা। 

বিরতি থেকে ফিরে আক্রমণের ধার বাড়ায় জুভেন্টাস। ফল পেতেও বেশি দেরী করতে হয়নি ইতালিয়ান ক্লাবটির। ৫১তম মিনিটে নিজের জোড়া গোলের সঙ্গে সঙ্গে দলকেও আরও একবার সমতায় ফেরান ময়েস কিন।

২০২৩ সালে মেসিকে বার্সেলোনায় চান জাভি

ম্যাচের বাকি সময়ে কোনো দলই আর গোল করতে পারেনি। ফলে ২-২ গোলে ড্র নিয়েই মাঠ ছাড়ে দল দু’টি। 

পুরো ম্যাচেই বল দখলে লড়াইয়ে জুভেন্টাসের চেয়ে এগিয়ে ছিল বার্সেলোনা। ম্যাচে বার্সেলোনে পায়ে যেখানে বল ছিল ৫৯ শতাংশ সময়, সেখানে জুভেন্টাসের দখলে ছিল ৪১ শতাংশ সময়।

 sportsmail24

গোলপোস্ট লক্ষ্যে করে মারা শটেও এগিয়ে স্প্যানিশ ক্লাবটি। জুভেন্টাস যেখানে বার্সেলোনার গোলমুখে আটবার শট নিয়েছে, সেখানে বার্সেলোনা নিয়েছে ২০টি। 

কিন্তু কাজের কাজ, জয়সূচক গোল করতে পারেনি বার্সেলোনা। শেষদিকে বেশ কয়েকটি সুযোগ পেলেও সেগুলোও কাজে লাগাতে পারেননি বার্সেলোনার খেলোয়াড়রা। 

স্পোর্টসমেইল২৪/এসকেডি 


শেয়ার করুন :


আরও পড়ুন

মৌসুম শুরুর আগেই ইনজুরিতে পগবা

মৌসুম শুরুর আগেই ইনজুরিতে পগবা

আবারো টিভি স্বত্ব বিক্রি করছে বার্সেলোনা

আবারো টিভি স্বত্ব বিক্রি করছে বার্সেলোনা

রিয়াল মাদ্রিদের চেয়ে বার্সেলোনা সেরা দল: রাফিনহা

রিয়াল মাদ্রিদের চেয়ে বার্সেলোনা সেরা দল: রাফিনহা

মার্কিন মুলুকে ‘দুয়ো’ শুনলেন পিকে

মার্কিন মুলুকে ‘দুয়ো’ শুনলেন পিকে