কামাভিঙ্গা-চুয়েমেনিদের জন্য সময় চাইলেন আনচেলত্তি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৩২ পিএম, ২১ আগস্ট ২০২২
কামাভিঙ্গা-চুয়েমেনিদের জন্য সময় চাইলেন আনচেলত্তি

হুট করেই রিয়াল মাদ্রিদ ছেড়ে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছেন ক্যাসেমিরো। ফলে রিয়ালের মিডফিল্ডে তৈরি হয়েছে শূন্যতা। সেই ধাক্কা কাটিয়ে উঠতে দুই তরুণ তুর্কি কামাভিঙ্গা ও চুয়েমেনির জন্য সময় চেয়েছেন রিয়াল কোচ কার্লো আনচেলত্তি। 

ক্যাসেমিরোর বিদায়ের পর রিয়াল মাদ্রিদের শুরুটা অবশ্য ভালো হয়েছে। সেল্টা ভিগোর বিপক্ষে ৪-১ গোলের বড় জয় পেয়েছে দলটি। এই ম্যাচে দারুণ পারফর্মেন্সে নজর কাড়েন চুয়েমেনি। এতে অবশ্য এখনই খুব বেশি খুশি হচ্ছেন না আনচেলত্তি। বরং, তাদেরকে সময় দিয়ে পরিণত করতে চান।

ক্যাসেমিরো চলে যাওয়া এখন রিয়াল মাদ্রিদের মধ্যমাঠে গুরুত্বপূর্ণ হয়ে উঠেছেন চুয়েমেনি ও কামাভিঙ্গা। ক্যাসেমিরো পরবর্তী সময়ে কি করতে হবে তা জানিয়ে দেন তিনি।

আনচেলত্তি বলেন, “এই পালাবদলটা নিয়ে ভাবতে হবে আমাদের। এটা খুব মসৃণ হতে পারে বা সামান্য কঠিনও হতে পারে। অভিজ্ঞরা এটা অনুধাবন করতে পারছে এবং তরুণরা দেখিয়েছে যে তারা জায়গা পাওয়ার যোগ্য।”

তিনি আরও বলেন, “ড্রেসিং রুম ভালোভাবে পরিচালনা করাটা গুরুত্বপূর্ণ এবং অভিজ্ঞদের বোঝাপড়াটা আমাদের প্রয়োজন, সেই সঙ্গে তরুণদের নিয়ে ধৈর্য ধরতে হবে।”

ক্যাসেমিরোর অনুপস্থিতিতে লুকা মদরিচের সাথে তাল মিলিয়ে সেল্টা ভিগোর মাঠে দারুণ পারফর্ম করেন চুয়েমেনি ও কামাভিঙ্গা। মদরিচের এই পারফর্মেন্সের দারুণ প্রশংসাও করেন আনচেলত্তি।

বলেন, “সে অনন্য। সব সময় প্রস্তুত থাকে, সব সময় ভালো খেলে। তার গোলেই খেলার মোড় বদলে গেছে। তখনও পর্যন্ত লড়াই ছিল সমানে সমান এবং প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ। তারা (সেল্তা) ভালো চাপ তৈরি করছিল এবং আমরা সমস্যায় পড়ছিলাম। দ্বিতীয়ার্ধে আমরা উন্নতি করেছি এবং আমাদের ঘুরে দাঁড়ানো ছিল দারুণ।”

স্পোর্টসমেইল২৪/পিপিআর


শেয়ার করুন :


আরও পড়ুন

ইউনাইটেডই হচ্ছে ক্যাসিমিরোর নতুন ঠিকানা!

ইউনাইটেডই হচ্ছে ক্যাসিমিরোর নতুন ঠিকানা!

১৭ বছর পর ব্যালন ডি'অর জয়ের লড়াইয়ে নেই মেসি

১৭ বছর পর ব্যালন ডি'অর জয়ের লড়াইয়ে নেই মেসি

রিয়াল অধ্যায়ের পর কোচিং ছাড়বেন কার্লো আনচেলত্তি

রিয়াল অধ্যায়ের পর কোচিং ছাড়বেন কার্লো আনচেলত্তি

বেনজেমা  ব্যালন ডি’অর জিতবেন, নিশ্চিত আনচেলত্তি

বেনজেমা ব্যালন ডি’অর জিতবেন, নিশ্চিত আনচেলত্তি