মোনাকোর কাছে পয়েন্ট হারালো মেসি-নেইমাররা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:০৮ এএম, ২৯ আগস্ট ২০২২
মোনাকোর কাছে পয়েন্ট হারালো মেসি-নেইমাররা

লিগ ওয়ানে প্রথম তিন ম্যাচে বড় জয় পাওয়া পিএসজি চতুর্থ ম্যাচে এসে হোঁচট খেয়েছে। মোনাকোর বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে দলটি। এতেই মৌসুমে প্রথমবারের মতো পয়েন্ট হারালো মেসি-নেইমারদের দল।

রোববার (২৮ আগস্ট) মোনাকোর বিপক্ষে ম্যাচের শুরু থেকেই ছন্দহীন ছিল পিএসজি। প্রথমার্ধে এক মুহূর্তের জন্যও মাঠে খুঁজে পাওয়া যায়নি তাদের। ছন্দহীন এই অবস্থায় ম্যাচের ২০তম মিনিটে এগিয়ে যায় মোনাকো।

১-০ ব্যবধানে পিছিয়ে থাকা পিএসজির হুঁশ ফেরে বিরতির আগ মুহূর্তে। মেসি ও এমবাপের দুই শট বারে লেগে ফিরে আসে। ফলে সমতায় না ফিরেই তাদেরকে যেতে হয় বিরতি।

বিরতির পর গাল্টিয়েরের শিষ্যরা খেলায় ফেরে। শুরুর ম্যাচের ৫৮তম মিনিটে দলকে এগিয়ে নেওয়ার চেষ্টা করেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। এবার নেইমারের সামনে বাঁধা হয়ে দাঁড়ান মোনাকোর গোলরক্ষক আলেকজান্ডার নুবেল।

৭০তম মিনিটে আর বাঁধা হয়ে থাকতে পারেননি নুবেল। ডি বক্সে নেইমারকে ফাউল করে মোনাকো। তৎক্ষণাৎই রেফারি পেনাল্টির বাঁশি না বাজালেও ভিএআর দেখে পিএসজির পক্ষে রায় দেয়।

পেনাল্টি থেকে গোল করে দলকে সমতায় ফেরান নেইমার। এই নিয়ে সর্বশেষ ৬ ম্যাচেই পেলেন গোলের দেখা। অবিশ্বাস্য ফর্মে থাকা নেইমার লিগে এই নিয়ে করলেন ৬ গোল। একই সময়ে সতীর্থদের দিয়ে করিয়েছেন আরো ৬ গোল। 

এই ড্রয়ের পরেও ৪ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে লিগের শীর্ষে পিএসজি। তাদের সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়েও গোল ব্যবধানে পিছিয়ে থাকায় পরের দুটি স্থানে মার্শেই ও লেস।

স্পোর্টসমেইল২৪/পিপিআর


শেয়ার করুন :