মেসিবিহীন পিএসজির হোঁচট!

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৪৮ এএম, ০৯ অক্টোবর ২০২২
মেসিবিহীন পিএসজির হোঁচট!

পায়ের চোটে মেসিকে ছাড়াই লিগ ওয়ানের ম্যাচে মাঠে নামতে হয়েছিল ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেই’র (পিএসজি)। কিন্তু মেসির শূন্যতা পূরণ করতে পারেননি কেউ। শক্তিমত্তায় অনেক পিছিয়ে থাকা রাঁসের বিপক্ষে গোল শূন্য ড্র করে হোঁচট খেয়েছে লিগ চ্যাম্পিয়নরা।

শনিবার (৮ অক্টোবর) দিবাগত রাতে রাঁসের বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচে মাঠে নেমেছিল পিএসজি। মেসি ছাড়াও নেইমারকেও এদিন প্রথম একাদশে দেখা যায়নি। যদিও পুরো সময় মাঠে ছিলেন কিলিয়ান এমবাপে।

প্রথম থেকে আক্রমণের ধারা বজায় রাখা পিএসজি রাঁসের গোলমুখে প্রথম শট নিতে পারে ১৩তম মিনিটে। সতীর্থ সারাবিয়ার পাস থেকে ফাবিয়ান রুইজের জোড়ালো শট ফিরিয়ে দেন রাঁসের গোলরক্ষক।

৩১তম মিনিটে নিশ্চিত গোলের সুযোগ হাতছাড়া করেন এমবাপে। প্রতিপক্ষের বক্সে গোলরক্ষককে একা পেয়েও লক্ষ্যভেদ করতে পারেননি এই ফরাসি তারকা স্ট্রাইকার।

পাল্টা আক্রমণে এর কিছু পরেই প্রায় গোল পেয়ে গিয়েছিল রাঁসে। মার্শাল মুনতেসির বুলেট ভলি অবিশ্বাস্য দক্ষতায় ফিরিয়ে দেন পিএসজি গোলরক্ষক জিয়ানলুইজি দোন্নারুম্মা।

বিরতিতে একটু আগে ১০ জনের দলে পরিণত হয় পিএসজি। রেফারির সঙ্গে তর্কাতর্কিতে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়তে হয় রামোসকে। এ ঘটনায় হলুদ কার্ড দেখেন মার্কো ভেরাত্তিও।

প্রথমার্ধে গোল না পাওয়ায় বিরতির পর নেইমার মাঠে নামান পিএসজি বস ক্রিস্টোফাড় গ্যাল্টিয়ের। ম্যাচের ৬৭তম মিনিটে সহজ সুযোগ মিস করে পিএসজি সমর্থকদের আফসোস বাড়ান নেইমার। এমবাপের থ্রু থেকে বল নিয়ে গোলরকক্ষককে একা পেয়েও তার গায়ে মারেন তিনি।

শেষদিকে দুইদল বেশ কয়েকবারই তর্কাতর্কিতে জড়িয়ে পড়ে। কেউ গোল না করতে পারলেও ফাউল নিয়ে একাধিকবার দ্বন্দ্বে জড়িয়ে ম্যাচের শেষদিক জমিয়ে তুলেছিল। এমনকি প্রতিপক্ষের ফুটবলারকে ফাউল করে হলুড কার্ডও দেখেছেন নেইমার।

তবে শেষ পর্যন্ত গোল কেউ করতে পারেননি। লিগে এটা পিসজির দ্বিতীয় ড্র। সব মিলিয়ে ১০ ম্যাচে আট জয় ও দুই ড্র-তে ২৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে পিএসজি। সমান ম্যাচে মাত্র এক জয়, পাঁচ ড্র ও চার হারে আট পয়েন্ট নিয়ে ১৪ নম্বরে রাঁসে। 

স্পোর্টসমেইল২৪/এসকেডি 


শেয়ার করুন :


আরও পড়ুন

ক্লান্ত বেনজেমাকে নিয়ে 'ভিন্ন ভাবনায়' রিয়াল বস

ক্লান্ত বেনজেমাকে নিয়ে 'ভিন্ন ভাবনায়' রিয়াল বস

বিশ্বকাপের আগে ইনজুরিতে মেসি!

বিশ্বকাপের আগে ইনজুরিতে মেসি!

রাজস্ব আয়ে পজিটিভ বার্তা দিলো বার্সেলোনা

রাজস্ব আয়ে পজিটিভ বার্তা দিলো বার্সেলোনা

কাতারেই ‘শেষ’, নিশ্চিত করলেন মেসি

কাতারেই ‘শেষ’, নিশ্চিত করলেন মেসি