মেসির গুঞ্জনে ‘জল ঢাললেন’ সৌদি ফুটবল প্রধান

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:২২ পিএম, ২২ জানুয়ারি ২০২৩
মেসির গুঞ্জনে ‘জল ঢাললেন’ সৌদি ফুটবল প্রধান

ক্রিস্টিয়ানো রোনালদোর আল-নাসরে যোগ দেওয়ার পর পিএসজি তারকা লিওনেল মেসিকে নিয়ে তৈরি হয়েছে নানা গুঞ্জন। বলা হচ্ছে, ক্রিস্টিয়ানো রোনালদোর পদাঙ্ক অনুসরণ করে আগামী গ্রীষ্মে সৌদি প্রিমিয়ার লিগের ক্লাবে যোগ দিতে পারেন মেসি। তবে সেই গুঞ্জনে পানি ঢেলে দিলেন সৌদি ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক ইব্রাহিম আলকাসিম।

তিনি জানিয়েছেন, বিষয়টি সঠিক নয়। তবে একই সঙ্গে আরেকটি সম্ভাবনার কথা জানিয়েছেন তিনি। বলেছেন, বিশ্বকাপ বিজয়ী মেসি অদূর ভবিষ্যতে এসপিএলে খেললে তিনি পছন্দ করবেন।

সৌদি ফুটবল ফেডারেশনের ধারণা, সব সময় ফুটবলের উন্নতি করতে ফেডারেশন থেকেও রোনালদো এবং মেসিকে একই লিগে দেখতে চায়। তবে সত্য হলো- এখনও বিষয়টি এটি নিয়ে তারা কোনো সঠিক ধারণা দিতে পারেনি।

ফেডারেশনের সাধারণ সম্পাদক ইব্রাহিম আলকাসিমও আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি আগামী গ্রীষ্মে সৌদি প্রিমিয়ার লিগের ক্লাবে যোগ দিতে পারেন এমন গুঞ্জনকে অস্বীকার করেছেন। তবে বিশ্বকাপ বিজয়ী মেসি অদূর ভবিষ্যতে এসপিএলে খেললে তিনি বিষয়টি পছন্দ করবেন।

তিনি বলেন, এ মুহূর্তে আমরা লিওনেল মেসির সম্ভাব্য আগমন সম্পর্কে কিছুই জানি না। যদিও আমরা এটি লুকিয়ে রাখিনি, সৌদি ফেডারেশন হিসেবে আমরা তাকে একদিন ঘরোয়া লিগে রাখতে চাই।

তিনি আরও বলেন, ফেডারেশনের ধারণা সব সময় আমাদের ফুটবলের উন্নতি করা। আমরা অবশ্যই ক্রিস্টিয়ানো এবং মেসিকে একই লিগে আবার দেখতে চাই। তবে সত্য হলো আমরা এখনও এ বিষয়ে কিছুই জানি না।

এদিকে, এক সপ্তাহ আগে জানানো হয়েছিল যে, আল-হিলাল এবং আল ইতিহাদ প্রতি মৌসুমে আর্জেন্টিনাকে প্রায় ৩৫০ মিলিয়ন ইউরো দিতে ইচ্ছুক এবং তারা সরকারের কাছে সাহায্য চেয়েছে যেন তারা এ প্রস্তাবটি করতে পারে।

গত বৃহস্পতিবার সমর্থকদের মাঝে উত্তেজনা ফিরিয়ে এনেছিলেন রোনালদো-মেসিরা। দোহার একটি প্রদর্শনী ম্যাচে পিএসজির মুখোমুখি হয়েছিল রিয়াদ একাদশ। রোমাঞ্চকম ওই ম্যাচটিতে জোড়া গোল করেছিলেন রোনালদো। তবে ১০ জনের পিএসজি শেষ পর্যন্ত রিয়াদ একাদশকে ৫-৪ গোলের ব্যবধানে জয়লাভ করেছে।

ওই ম্যাচে পর মেসি সৌদি আরবের ক্লাবে যুক্ত হতে পারেন, ভক্তদের মাঝে এমন ধারণা আরও বাড়তে থাকে। তবে সৌদি ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক ইব্রাহিম আলকাসিমের বক্তব্য শেষে এখন এটা প্রায় নিশ্চিত যে আপাতত পিএসেজিতেই থাকছেন মেসি।

স্পোর্টসমেইল২৪/আরএস


শেয়ার করুন :


আরও পড়ুন

সৌদি আরবে খেলা মেসির জার্সির দাম কত?

সৌদি আরবে খেলা মেসির জার্সির দাম কত?

রোমাঞ্চকর ম্যাচে রোনালদোর জোড়া গোল, জয়ের হাসি মেসি-নেইমারদের

রোমাঞ্চকর ম্যাচে রোনালদোর জোড়া গোল, জয়ের হাসি মেসি-নেইমারদের

ঢাকা সফরে আসবে মেসির আর্জেন্টিনা

ঢাকা সফরে আসবে মেসির আর্জেন্টিনা

রোনালদোকে ছাড়িয়ে মেসি নতুন রেকর্ড, জাকারবার্গের স্ট্যাটাস

রোনালদোকে ছাড়িয়ে মেসি নতুন রেকর্ড, জাকারবার্গের স্ট্যাটাস