বার্সেলোনার প্রতি বিরক্ত ফাতির বাবা, সরিয়ে নিতে চান ছেলেকে

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:২০ পিএম, ৩০ মার্চ ২০২৩
বার্সেলোনার প্রতি বিরক্ত ফাতির বাবা, সরিয়ে নিতে চান ছেলেকে

আনসু ফাতির বাবা বোরি ফাতি বলেছেন, বার্সেলোনা তার ছেলের সঙ্গে যে আচরণ করছে তাতে তিনি বিরক্ত এবং ক্লাবটি থেকে ছেলেকে সরিয়ে নিতে চান। যদিও ক্লাবের যুব দল থেকে ওঠে আসা ২০ বছর বয়সি ফাতি কাতালান জায়ান্টদের সঙ্গে থেকে ক্লাবটির সফলতার সঙ্গে নিজেকে জড়িয়ে রাখতে চান। ইতিমধ্যে দর্শকরাও তার ভক্ত হয়ে উঠেছে।

স্প্যানিশ রেডিওকে বোরি ফাতি বলেছেন, “প্রতি মুহূর্তে তারা (বার্সেলোনা) আমার ছেলের সঙ্গে যে আচরণ করছে তাতে আমি বিরক্ত। আমি এটি বলছি না, যে কোন পরিস্থিতিতেই আমার ছেলেকে একাদশে রাখতে হবে। কারণ, সেখানে সব স্ট্রাইকররাই দুর্দান্ত ও অভিজাত। তবে আমরা আনসু ফাতির কথা বলছি।”

তিনি বলেন, “আমরা সেই খেলোয়াড়ের কথা বলছি, যিনি লা মাসিয়া থেকে ওঠে এসেছে এবং বার্সেলোনার হয়ে ১০ নম্বর জার্সি পড়ে খেলা স্পেনের আন্তর্জাতিক তারকা।”

মাত্র ১৬ বছর বয়সে ২০১৯ সালে বার্সেলোনায় অভিষিক্ত হয়েই নিজের দক্ষতা প্রদর্শনে সক্ষম হন আনসু ফাতি। তবে হাঁটুর ইনজুরির কারণে ২০২০ সালে দীর্ঘ সময় সাইডলাইনে কাটাতে হয় তাকে।

বার্সেলোনার সর্বকালের সর্বোচ্চ গোলদাতা আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) পাড়ি জমালে ২০২১ সালে ১০ নম্বর জার্সি গায়ে চড়ান ফাতি। তবে পুরো ফিট থাকার পরও কোচ জাভি হার্নান্দেজের অধীনে দীর্ঘ সময় ধরে খেলার সুযোগ পাচ্ছেন না ফাতি। চলতি মৌসুমে মাত্র ৯ ম্যাচে একাদশভুক্ত হয়েছেন তিনি।

এদিকে, ছেলের ভবিষ্যৎ বিষয়ে আলোচনার জন্য তার এজেন্ট জর্জ মেন্ডেসের সঙ্গে সাক্ষাৎ করেছেন বোরি ফাতি। এ বিষয়ে তিনি বলেন, “জর্জের সঙ্গে বৈঠকে তিনি আমাকে জানিয়েছেন যে আনসু বার্সা ছাড়তে রাজি নন। তিনি এখানেই থাকতে চান। তবে তার বাবা হিসেবে আমি ভিন্ন কিছু ভাবছি।”


শেয়ার করুন :