ড্রেসিং রুমে বিবাদে জড়িয়ে নিষিদ্ধ হলেন মানে

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৩১ পিএম, ১৩ এপ্রিল ২০২৩
ড্রেসিং রুমে বিবাদে জড়িয়ে নিষিদ্ধ হলেন মানে

চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার সিটির কাছে হেরে যাওয়ার পর ড্রেসিং রুমে লেরয় সানের সঙ্গে মারামারিতে জড়িয়ে পড়েছিলেন বায়ার্ন মিউনিখের ফরোয়ার্ড সাদিও মানে। এবার সেই অপরাধে তাকে এক ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বুন্দেসলিগার ক্লাব থেকে এ ঘোষণা দেওয়া হয়েছে।

মঙ্গলবারের পরজয়ের পর ম্যানসিটির সাবেক উইঙ্গার সানের মুখে ঘুষি মেরেছেন সতীর্থ সেনেগালিজ তারকা মানে। এতে সানের ঠোঁট কেটে রক্ত বের হয়। বিষয়টি ড্রেসিং রুমে ঘটলেও সংবাদ মাধ্যমে বেশ গুরুত্বসহকারে প্রচার করা হয়

বায়ার্ন জানায়, ৩১ বছর বয়সী সাদিও মানে শনিবার (১৫ এপ্রিল) নিজেদের মাঠে হফেনহেইমের বিপক্ষে এফসি বায়ার্নের স্কোয়াডে থাকবেন না। কারণ, ম্যানচেস্টার সিটিতে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচের পর তিনি মানের সঙ্গে অসদাচরণ করেছেন।

এদিকে, ওই ঘটনায় মানের বিরুদ্ধেও অর্থদন্ডও আরোপ করা হয়েছে। তবে এ বিবাদের কারণ সম্পর্কে মন্তব্য করতে অস্বীকৃতি জানিয়েছে বায়ার্ন।

বিল্ডের রিপোর্টে বলা হয়, ম্যাচের শেষদিকে তাদেরকে মাঠের ভিতরেই তর্ক করতে দেখা গেছে। ম্যাচের ভিডিও ফুটেজেও সেটি স্পষ্ট হয়ে ওঠে। তবে বৃহস্পতিবার সকালেও মানে ও সানেকে অনুশীলনে দেখা গেছে।

২০১৭ সালের পর চ্যাম্পিয়ন্স লিগে এটি ছিল ছয়বারের চ্যাম্পিয়ন বায়ার্নের সবচেয়ে বড় ব্যবধানে পরাজয়। আগামী বুধবার মিউনিখে ফিরতি লেগে শেষ চারে ওঠার লক্ষ্যে পরস্পরের মোকাবেলা করবে বায়ার্ন ও সিটি।


শেয়ার করুন :