অ্যাপল-এডিডাসের সহায়তা যুক্তরাষ্ট্রে পাড়ি জমাচ্ছেন মেসি!

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:০৬ পিএম, ০৭ জুন ২০২৩
অ্যাপল-এডিডাসের সহায়তা যুক্তরাষ্ট্রে পাড়ি জমাচ্ছেন মেসি!

সৌদি আরব কিংবা সাবেক ক্লাব বার্সেলোনা নয়, যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের (এমএলস) ক্লাব ইন্টার মিয়ামিতে যোগ দিতে যাচ্ছেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী তারকা লিওনেল মেসি। বিশ্ব গণমাধ্যমের রিপোর্টে এমন তথ্য জানানো হয়েছে। তবে ক্লাব কিংবা মেসির পক্ষ থেকে এ বিষয়ে এখনো কোন তথ্য জানানো হয়নি।

৩০ জুন প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) সঙ্গে আনুষ্ঠানিকভাবে শেষ হবে মেসির বর্তমান চুক্তি। তবে ইতিমধ্যে পিএসজির হয়ে লিগ ওয়ানের শেষ ম্যাচে খেলতে নামার আগেই নিশ্চিত হয়ে গেছে মেসির প্যারিস ছাড়ার বিষয়টি।

মেসির পরবর্তী গন্তব্য নিয়ে চলছে জল্পনা-কল্পনা। বার্সেলোনা অবশ্য প্রকাশ্যেই ৩৫ বছর বয়সী ওই তারকাকে ক্যাম্প ন্যূয়ে ফিরিয়ে নেওয়ার পদক্ষেপ গ্রহণের কথা ঘোষণা করেছিল। পাশাপাশি বিগত কয়েকমাস ধরে মেসিকে দলে ভেড়ানোর জন্য প্রাণপন চেষ্টা করে যাচ্ছে সৌদি প্রো লিগের ক্লাব আল হিলাল।

এরই মাঝে বুধবার (৭ জুন) স্প্যানিশ সাংবাদিক গুইলেম বালাগু জানিয়েছেন, মেসির পরবর্তী গন্তব্য যুক্তরাষ্ট্র। বাণিজ্যিক অংশীদার অ্যাপল ও এডিডাসের সহায়তা নিয়ে মেসিকে চুক্তিতে ভেড়ানোর দৌঁড়ে জিতেছে ইন্টার মিয়ামি।

দ্য অ্যাথলেটিকের রিপোর্টে বলা হয়, অ্যাপল টিভি এবং এমএলএসের মৌসুমি পাস থেকেও একটি অংশ পাবেন বিশ্বকাপ জয়ী এ তারকা। সেই সঙ্গে নিজেদের দীর্ঘ মেয়াদি চুক্তিকে আরও শক্তিশালী করতে একটি লভ্যাংশ বন্টনের চুক্তির প্রস্তাব দিয়েছে এডিডাস।

এ সপ্তাহের শুরুতেই মেসির বাবা হোর্হে মেসি জানিয়েছিলেন যে, বার্সেলোনাতে প্রত্যাবর্তনই মেসির বেশি পছন্দ। তবে ক্লাবটির আর্থিক পরিস্থিতিই মূলত চূড়ান্ত চুক্তিকে অসম্ভব করে তুলেছিল।

বিভিন্ন গণমাধ্যমের ভাষ্য অনুযায়ী অচিরেই ইন্টার মিয়ামিতে অভিষেক ঘটতে যাচ্ছে সাত বারের ব্যালন ডি’অর বিজয়ীর। সেটি হতে পারে ২১ জুলাই। ওইদিন মেক্সিকান ক্লাব ক্রুজ আজুলের বিপক্ষে লিগ কাপ ম্যাচে খেলবে ইন্টার মিয়ামি।


শেয়ার করুন :