মিয়ামিতে মেসির বিলাসবহুল অ্যাপার্টমেন্ট

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:০৫ পিএম, ১০ জুন ২০২৩
মিয়ামিতে মেসির বিলাসবহুল অ্যাপার্টমেন্ট

প্যারিসে নিজের ফুটবল পর্ব শেষ করে সবেই সিদ্ধান্ত নিয়েছেন পাড়ি জমাবেন ইন্টার মিয়ামিতে। বলছি, আর্জেন্টিনাইন ফুটবল যাদুকর লিওনেল মেসির কথা। তবে চার বছর আগেই মিয়ামি শহরে মেসি কিনে রেখেছিলেন সমুদ্রের পাড় ঘেঁষা বিলাসবহুল অ্যাপার্টমেন্ট। যার সৌন্দর্য এবং সুযোগ-সুবিধা চোখ কপালে তোলার মতই।

চার বছর আগে সমুদ্র ঘেঁষা বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনলেও নতুন করে সেটি আবার সামনে এসেছে। কারণ, পিএসজি ছেড়ে ইন্টার মিয়ামিতে যোগ দিচ্ছেন মেসি। ফলে প্রশ্ন উঠেছে, তাহলে কি সব কিছু আগে থেকেই ঠিক করা ছিল মেসির? নাকি ভাগ্যের সাথে সুন্দর করে তাল মিলিয়ে চলছে লিওনেল মেসির জীবন।

২০১৭ সালে মিয়ামি বিচের পাশেই ৬০ তলা বিশিষ্ট দ্য পোর্সচে ডিজাইন টাওয়ার তৈরি করা হয়। যার নবম তলাটি ২০১৯ সালে ক্রয় করেন বিশ্বকাপ জয়ী আর্জেন্টাইন দলপতি।
sportsmail24

বিচ থেকে কয়েক সেকেন্ডের দূরত্বে থাকা অ্যাপার্টমেন্টটিতে রয়েছে অত্যাধুনিক সুযোগ সুবিধা। রয়েছে নিজস্ব সুইমিং পুল, জিম, স্পা-সহ নান সুবিধা। গাড়ি পার্কিংয়ের জন্য রয়েছে চমৎকার ব্যবস্থা। চাইলে বাসিন্দারা নিজেদের গাড়ি লিফটের সাহায্যে নিজ নিজ অ্যাপার্টমেন্টে পার্কিং করতে পারবেন।

মেসির এই বাসা থেকে নতুন ক্লাব ইন্টার মিয়ামি স্টেডিয়ামের দূরত্ব মাত্র ২৫ মিনিটের। এছাড়া বিল্ডিং থেকেই উপভোগ করা যায় পুরো মিয়ামি শহর। দ্য পোর্সচে ডিজাইন টাওয়ারে অ্যাপার্টমেন্টটি ক্রয় করতে মেসিকে গুণতে হয়েছিল প্রায় ৯ মিলিয়ন ডলার।
sportsmail24

নিজ সন্তানদের মিয়ামিতেই পড়াশোনা করাতে চান মেসি। এলাকাটিতে রয়েছে অনেক ল্যাটিনদের বসবাস, নিজের বন্ধু সাবেক আর্জেন্টাইন ফুটবলার আগুয়েরো বর্তমানে মিয়ামিতেই বসবাস করছেন। ফলে শহরটিতে স্থায়ীভাবে বসবাস করার ব্যাপারটি চিন্তা করতেই পারেন এ আর্জেন্টাইন।
sportsmail24

সাতবারের ব্যালন ডি’অর জয়ী এ ফুটবলার অবশ্য জানিয়েছিলেন, স্পটলাইট থেকে দূরে থেকে পরিবার নিয়ে এখন ভাবতে চান তিনি। সন্তানদের সময় দেওয়ার জন্য এর থেকে দারুণ জায়গা হয়তোবা কমই আছে। ফলে মনে প্রশ্ন জাগতেই পারে, তাহলে কি সব আগে থেকেই পরিকল্পনা করে রেখেছিলেন!


শেয়ার করুন :