মিয়ামিতে মেসির অভিষেক অনুষ্ঠানের নাম ‘দ্য আনভেইল’, দিন চূড়ান্ত

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:১৯ এএম, ০৯ জুলাই ২০২৩
মিয়ামিতে মেসির অভিষেক অনুষ্ঠানের নাম ‘দ্য আনভেইল’, দিন চূড়ান্ত

বিশ্ব ফুটবলের মহাতারকা লিওনেল মেসিকে দলে ভিড়িয়ে এমনিতেই উজ্জীবিত হয়ে উঠেছে ইন্টার মিয়ামি। মেজর লিগ সকালের ক্লাবটি মেসিকে মাঠে নামানোর জন্য মুখিয়ে আছে। এর মাঝে ক্লাবটির পক্ষ থেকে জানিয়ে দেওয়া হলো নতুন ঠিকানায় কবে হচ্ছে মেসির অভিষেক।

২১ জুলাই মেক্সিকান ক্লাব ক্রুজ আজুলের বিরুদ্ধে মেসির মিয়ামির জার্সি গায়ে অভিষেক হবার কথা রয়েছে। তার আগে ১৬ জুলাই নিজেদের ঘরের মাঠ ডিআরভি পিএনকে স্টেডিয়ামে মেসিকে সমর্থকদের সাথে আনুষ্ঠানিকভাবে পরিচয় করিয়ে দিবে মিয়ামি।

ক্লাবের এক বিবৃতিতে এই তথ্য জানানো হয়েছে। মেসির অভিষেকের সেই অনুষ্ঠানের নাম রাখা হয়েছে ‘দ্য আনভেইল’।

সাতবারের ব্যালন ডি’অর বিজয়ী মেসি গত মাসে পিএসজির সাথে দুই বছরের সম্পর্ক শেষ করে মিয়ামিতে যাওয়ার ঘোষণা দেন। ডিসেম্বরে আর্জেন্টিনাকে বিশ্বকাপ শিরোপা উপহার দেয়া মেসির সাথে এই ক্লাবের আরো যোগ দিয়েছেন তার সাবেক বার্সান সতীর্থ সার্জিও বুসকেটস। দুজনকেই একই অনুষ্ঠানের মাধ্যমে সকলের সামনে নিয়ে আসবে মিয়ামি।

সম্প্রতি দলের নতুন কোচ হিসেবে নিয়োগ দেয়া হয়েছে সাবেক বার্সেলোনা ও আর্জেন্টিনার কোচ জেরার্ডো মার্টিনোকে।

মেজর লিগ সকার ও মেক্সিকান লিগের শীর্ষ কয়েকটি ক্লাবকে নিয়ে আয়োজিত নতুন টুর্নামেন্ট লিগস কাপের মাধ্যমে মেসির অভিষেক হতে যাচ্ছে। এখনো আনুষ্ঠানিক চুক্তিতে স্বাক্ষর করেননি মেসি। তাকে স্বাগত জানানোর দিনই চুক্তির আনুষ্ঠানিকতাও সম্পন্ন করার ইঙ্গিত রয়েছে।


শেয়ার করুন :